রামপুরায় বাসচাপা

শিক্ষার্থী মাইনুদ্দিন নিহতের ঘটনায় বাসের হেলপার গ্রেপ্তার

প্রকাশ: ৩০ নভেম্বর ২১ । ১০:৫১ | আপডেট: ৩০ নভেম্বর ২১ । ১১:৪৩

সমকাল প্রতিবেদক

শিক্ষার্থী মাইনুদ্দিন

রাজধানীর রামপুরায় বাসচাপায় এসএসসি পরীক্ষার্থী মাইনুদ্দিনের মৃত্যুর ঘটনায় বাসের হেলপার চান মিয়াকে রাজধানীর সায়েদাবাদ থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। র‌্যাবের মিডিয়া উইং থেকে ক্ষুদে বার্তায় এ তথ্য জানানো হয়।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে রামপুরা বাজারে সোনালী ব্যাংকের সামনের রাস্তায় অনাবিল পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলেই প্রাণ যায় মাইনুদ্দিন নামের এক শিক্ষার্থীর।

মাইনুদ্দীন একরামুন্নেসা স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। পরীক্ষা শেষ হয়ে যাওয়ায় বাবার ব্যবসায় সহযোগিতা করছিলেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস বলছে, ওই শিক্ষার্থী রামপুরায় তিতাস রোডে নিজের বাসায় যাওয়ার উদ্দেশ্যে ডিআইটি রোডের সোনালী ব্যাংকের সামনে দিয়ে রাস্তা পার হচ্ছিলেন রাত দশটার দিকে। এ সময় একটি বাস সেখানে দাঁড়িয়ে যাত্রী ওঠাচ্ছিলো। অন্যদিকে আব্দুল্লাহপুর থেকে সায়েদাবাদগামী 'অনাবিল' নামে একটি বাস দ্রুত গতিতে সেখান দিয়ে যাওয়ার সময় মাইনুদ্দিনকে ধাক্কা দেয় বলে রামপুরা থানা পুলিশ জানিয়েছে।

পরে লোকজন ধাওয়া দিয়ে প্রায় আধা কিলোমিটার দুরে গিয়ে বাসটিতে ধরতে সক্ষম হয় ও চালককে আটক করে পুলিশে হস্তান্তর করে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com