খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ঠাট্টা করার দুঃসাহস দেখাবেন না: গয়েশ্বর

প্রকাশ: ৩০ নভেম্বর ২১ । ১৭:৫৪ | আপডেট: ৩০ নভেম্বর ২১ । ১৮:১২

খুলনা ব্যুরো

খুলনায় দলীয় কার্যালয়ের সামনে বিএনপির বিভাগীয় সমাবেশে নেতাকর্মীদের একাংশ- সমকাল

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ঠাট্টা করার দুঃসাহস দেখাবেন না, তার চেয়ে বলে দেন চিকিৎসার সুযোগ দেবেন না। আমরা এমন এক আজব দেশে বাস করি যে দেশে একজন মানুষের সুচিকিৎসার জন্য আমাদেরকে আন্দোলন করতে হয়। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, বিনা চিকিৎসায় খালেদা জিয়ার মৃত্যু হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক ঘণ্টাও টিকতে পারবেন না।

মঙ্গলবার বিকালে খুলনা বিভাগীয় সদরে আয়োজিত বিএনপির সমাবেশে প্রধান অতিথির বকতৃতায় তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে নগরীর কে ডি ঘোষ রোডে দলীয় কার্যালয় চত্বরে এই সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বিশেষ অতিথি বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই চন্দ্র রায় বলেন, সরকারের অযোগ্য মন্ত্রীরা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ করছে। কারণ তারা খালেদা জিয়াকে তিলে তিলে মেরে ফেলতে চায়। তিনি খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য ঐক্যবদ্ধভাবে তীব্র আন্দোলন গড়ে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

সমাবেশে সভাপতিত্ব করেন খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান। সমাবেশে বক্তৃতা করেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সৈয়দ মেহেদী রুমী, বিএনপির তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ ইসলাম অমিত ও জয়ন্ত কুমার কুন্ডু, খুলনা জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, মহানগর সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনি প্রমুখ। সমাবেশে খুলনা বিভাগের বিভিন্ন জেলার বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশের শুরুতে মঞ্চের সামনের রাস্তায় দাঁড়ানোর সময় বিএনপি নেতাকর্মীদের মধ্যে দুই দফা ধাকাধাক্কি ও হাতাহাতি হয়। সমাবেশস্থলের দুই পাশে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com