শাশুড়ির কথায় ভোট না দেওয়ায় গৃহবধূর চোখে আঘাত

প্রকাশ: ০১ ডিসেম্বর ২১ । ২১:১৬ | আপডেট: ০১ ডিসেম্বর ২১ । ২১:১৬

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

আমেনা খাতুনের চোখ দিয়ে রক্ত ঝরছে, তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে, ছবি: সমকাল

শাশুড়ির কথায় তার পছন্দের মেম্বার প্রার্থীকে ভোট না দেওয়ায় আমেনা খাতুন নামে এক গৃহবধূকে মারধর করা হয়েছে। ক্ষিপ্ত হয়ে তার চোখে টিনের বস্তু দিয়ে আঘাত করেছেন শাশুড়ি। এতে তার বাম চোখটি গলে নষ্ট হয়ে যাওয়ার উপক্রম হয়েছে বলেও জানা গেছে।

বুধবার সন্ধ্যায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালি ইউনিয়নের তালগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সদ্য অনুষ্ঠিত নির্বাচনে সৎ শাশুড়ির কথায় এক মেম্বার প্রার্থীকে ভোট দেননি আমেনা। এতে শাশুড়ি ক্ষিপ্ত হয়ে তার চোখে আঘাত করেন। পরে প্রতিবেশীরা এগিয়ে এসে আমেনাকে উদ্ধার করে জয়দেবপুর পপুলার ক্লিনিকে নিয়ে যান।

আমেনার স্বামী শাহাবুদ্দিন বলেন, আমার সৎ মা জনুপা বেগম ও সৎ বোন নাছিমাসহ আরও দুই তিনজন গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সুরুজ মিয়া নামে এক মেম্বার প্রার্থীকে ভোট দিতে বলেন। কিন্তু আমেনা সুরুজকে ভোট না দিয়ে আলী হোসেন নামে এক প্রার্থীকে দেয়। এ খবর তারা জানতে পেরে বুধবার সন্ধ্যায় আমেনার সঙ্গে কথা কাটাকাটি করেন। একপর্যায়ে আমার সৎ মা পাশে থাকা একটি টিনের একটি বস্তু দিয়ে আমেনার বাম চোখে আঘাত করে। এতে আমেনার চোখ দিয়ে রক্ত ঝরতে শুরু হয়। তার চোখটি নষ্ট হয়ে যেতে পারে বলেও চিকিৎসকদের বরাত দিয়ে জানান তিনি।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবুল বাসার বলেন, ছেলের বউয়ের চোখে টিন দিয়ে আঘাত করেছে এ রকম কোনো অভিযোগ এখনও আসেনি। অভিযোগ এলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com