নির্বাহী ক্ষমতারও সীমা আছে, শেখ হাসিনার অসীম ক্ষমতা নাই: পরিকল্পনামন্ত্রী

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২১ । ১৬:০৭ | আপডেট: ০৩ ডিসেম্বর ২১ । ১৬:০৭

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লায় অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

‘নির্বাহী ক্ষমতারও সীমা আছে, শেখ হাসিনার অসীম ক্ষমতা নাই। একদিকে সাহায্য চেয়ে হাত বাড়াবেন আবার ভাঙচুরও করবেন। এক সঙ্গে দুটো কাজ হয় না।’ বিএনপিকে উদ্দেশ করে এ কথা বলেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করায় গত ১০ বছরে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় ব্যাপক পরিবর্তন হয়েছে।

অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাশেম খানকে সংবর্ধনা দেওয়া হয়। তিনি মন্ত্রীকে বুড়িচংয়ে দুটি বাইপাস সড়ক নির্মাণ ও একটি মাদ্রাসার চারতলা ভবন অনুমোদনের অনুরোধ জানান। 

অনুষ্ঠানে অতিথি ছিলেন ব্রিটিশ চ্যারিটি স্যার উইলিয়াম বেভারেজ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর অবসর প্রাপ্ত মেজর জেনারেল জীবন কানাই দাস,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফুল আরেফিন, অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার। 

ভরাসার উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি ফারুক মেহেদীর সভাপতিত্বে ও যুবলীগ নেতা বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, আওয়ামী লীগ নেতা আবদুস সালাম বেগ। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com