নির্বাচিত সরকারকে ক্ষমতাচ্যুত করতে চায় বিএনপি: কৃষিমন্ত্রী

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২১ । ২০:০৬ | আপডেট: ০৪ ডিসেম্বর ২১ । ২০:০৬

টাঙ্গাইল প্রতিনিধি

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, স্বাধীনতাবিরোধী চক্র বাংলাদেশকে পাকিস্তানের অঙ্গরাজ্য বানাতে চায়। বিএনপি খালেদা জিয়ার চিকিৎসার নামে এবং নানা অরাজনৈতিক ইস্যুকে কেন্দ্র করে নির্বাচিত একটি সরকারকে ক্ষমতাচ্যুত করতে চায়। তাদের সে চেষ্টা কখনও সফল হবে না। দেশের মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। দেশকে তারা আর অস্থিতিশীল করতে দেবে না।

শনিবার বিকেলে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা ছাত্রলীগের সম্মেলনে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ উন্নয়ন ও সাফল্যে যে উচ্চতায় উঠেছে, তা ধরে রাখতে হলে যে কোনো মূল্যে রাজনৈতিক স্থিতিশীলতা ধরে রাখতে হবে। আমাদের দেশের কিছু বুদ্ধিজীবী বলেন, নির্বাচন গ্রহণযোগ্য নয়। নির্বাচন করার জন্য আইন করতে হবে। তবে কোনো দিনই আইনি ভিত্তি ছাড়া এ দেশে নির্বাচন হয়নি।

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে সম্মেলনে তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, নজরুল ইসলাম বাবু এমপি, ছানোয়ার হোসেন এমপি, সোহেল হাজারী এমপি, আতাউর রহমান খান এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, খন্দকার মমতা হেনা লাভলী এমপি, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ মামুন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বক্তব্য দেন।

সম্মেলনে বিভিন্ন উপজেলা থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা পৌর উদ্যানে সমাবেত হতে থাকেন। সম্মেলনকে ঘিরে সারা জেলার ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ দেখা গেছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com