২০২১ সালে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে যেসব অভিনেত্রীকে

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২১ । ১৫:২৩ | আপডেট: ০৬ ডিসেম্বর ২১ । ১৫:৪৯

অনলাইন ডেস্ক

বিয়ে, দাম্পত্য, প্রেম, জীবযাপন বিংবা গুঞ্জনের কারণে প্রায় সারা বছরই বলিউডের কোনো না কোনো অভিনেত্রী আলোচনায় থেকেছেন। এর মধ্যে ঘুর ফিরে এসেছে ক্যাটরিনা কাইফ, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাটের নাম। তবে এদেরকে ছাপিয়ে ভক্তরা এ বছর সবচেয়ে বেশি যাকে খুঁজেছেন তিনি হচ্ছেন কারিনা কাপুর খান। ‘ইয়াহু’-র তালিকা অন্তত তাই বলছে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, কারিনা কী করছেন, কোথায় যাচ্ছেন, কেমন পোশাকই পরছেন—তা নিয়ে এখনও ভক্তদের আলোচনা কিংবা আগ্রহের যেন কমতি নেই।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা। তখন থেকেই নবাব পরিবারের নতুন সদস্যকে নিয়ে কৌতূহল তৈরি হয় কারিনার ভক্তদের মধ্যে। এ বছর নিজের লেখা বইও প্রকাশ করেন কাপুর-কন্যা। সব মিলিয়ে চলতি বছরে চর্চায় উঠে আসেন তিনি।

এই তালিকায় কারিনার পরেই রয়েছেন ক্যাটরিনা কাইফের নাম। চলতি বছরে তার বহু প্রতীক্ষিত ছবি ‘সূর্যবংশী’ মুক্তি পায়। প্রায় এক দশক পর ফের অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধেন তিনি। তবে সব ছাপিয়ে ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার বিয়ের গুঞ্জন এই মুহূর্তে চর্চিত বিষয়গুলির মধ্যে অন্যতম। প্রিয়াঙ্কা চোপড়া আছেন এই তালিকার তৃতীয় স্থানে। তার পরেই রয়েছেন আলিয়া ভাট। একাধিক বড় বাজেটের ছবি এবং রণবীর কাপুরের সঙ্গে প্রেম তাকে সারা বছরই শিরোনামে রেখেছে।

তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। চলতি বছরে তার কোনও ছবি মুক্তি পায়নি। ‘৮৩’ ছবিতে রণবীর সিংহের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com