হোল্ডিং ট্যাক্স না দেওয়ায় ৮ প্রতিষ্ঠান সিলগালা করলো সিসিক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২১ । ১৫:৩৭ | আপডেট: ০৬ ডিসেম্বর ২১ । ১৫:৫৭

সিলেট ব্যুরো

সিলেট সিটি করপোরেশন (সিসিক) এলাকায় বকেয়া হোল্ডিং আদায় ও ট্রেড লাইসেন্সবিহীন ব্যবসা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। সোমবার দুপুরে সিসিকের ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৮টি ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করেছে।

বকেয়া হোল্ডিং ট্যাক্স না দেওয়া প্রতিষ্ঠানগুলোকে সিলগালা করেন সিসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিট্রেট মতিউর রহমান খান। অভিযানকালে আরও চারটি প্রতিষ্ঠান থেকে ৬০ হাজার ৫০ টাকা বকেয়া আদায় করা হয়। 

নগরীর তেলিহাওর ও তালতলা এলাকায় অভিযানকালে সিলগালা করা প্রতিষ্ঠানের মধ্যে মদিনা পান ভান্ডার, কুতুবউদ্দিন পান আড়ৎ, সমতা পান ভান্ডার, জেন্টস পার্লার, ফাস্ট ফুডের দোকানসহ আট প্রতিষ্ঠান রয়েছে। 

সিসিকের ট্যাক্সেশন অফিসার রমিজ মিয়া জানান, বকেয়া হোল্ডিং আদায় এবং ট্রেড লাইসেন্সবিহীন ব্যবসা পরিচালনা যারা করছেন তাদের বিরুদ্ধে অভিযান করা হয়েছে। এ রকম অভিযান নিয়মিত চলবে। সোমবার যে কয়টি প্রতিষ্ঠান সিলগালা করা হয়েছে তারা কোনো হোল্ডিং ট্র্যাক্স দেয়নি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com