আজমীর শরীফে নায়ক নিরব, দোয়ায় থাকল পরিবার

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২১ । ১৪:৫৭ | আপডেট: ০৭ ডিসেম্বর ২১ । ১৬:৫৯

বিনোদন প্রতিবেদক

ভারতের আজমির শহরটি ভারতীয় মুসলমানদের জন্য একটি অন্যতম পুণ্যভূমি। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ইসলাম ধর্মাবলম্বীসহ বিভিন্ন পুন্যার্থিদের আগমন ঘটে থাকে বিধায় এটি এখন বিশ্বজনীন তীর্থস্থানে পরিণত হয়েছে। এখানে আছে হযরত খাজা মইনুদ্দিন হাসান চিশতী (র:) এর মাজার। যা আজমির শরীফ হিসেবে সমধিক পরিচিত। 

রাজস্তানে যাবেন অথচ আজমীর শরীফ দর্শন করবেন না তা হয় না। ঢাকাই ছবির চিত্রনায়ক নিরবের বেলায়ও এর ব্যতিক্রম হয়নি। কিছুদিন আগে ভারতে উড়াল দিয়েছেন তিনি। মূলত কাজের জন্যই সেখানে যাওয়া তার। 

মঙ্গলবার সমকালকে তিনি জানালেন  এই মুহুর্তে  ভারতে রাজস্থানে রয়েছেন কিনি। সেখানে আজমীর শরীফ দরগা দর্শন করছেন।  ঐতিহাসিক এই দরগা দর্শনের বেশকিছু মুহূর্ত লেন্সবন্দিও করেন এ নায়ক। 

নিরব বলেন, ‘একটা কাজের জন্য রাজস্থানে আসা। আশার পরই প্রথম ইচ্ছে ছিলো  আজমির শরিফে যাওয়ার। কারণ এর আগে কখনও আজমীর শরীফ দেখা হয়নি। এখানে এসেই জানতে পারি প্রতিমন্ত্রীর সঙ্গে ইমনের ফোনালাপ ফাঁসের কথা। ইমনের খবরটি পাওয়ার পর মনটা খারাপ হয়ে যায়। বার বার ওকে ফোনও করি।

নিরব আরও বলেন ‘আমি হাত তুলে আমার দুই মেয়ের জন্য দোয়া করেছি। স্ত্রী, বাবা-মা-ও ছিলেন। প্রার্থনায় পৃথিবীর সকল মানুষই ছিলো। এটা তো সত্যি, বন্ধু ইমনের ভালো চাই আমি। ও যেন উটকো কোনও বিপদে না পড়েও- সেটাও ছিলো প্রার্থনায়। 




© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com