আড়াইহাজারে গ্যাসের আগুনে দগ্ধ গৃহকর্তার মৃত্যু

প্রকাশ: ০৭ ডিসেম্বর ২১ । ২১:২৯ | আপডেট: ০৭ ডিসেম্বর ২১ । ২১:২৯

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জে আড়াইহাজারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ গৃহকর্তা সোলায়মান হোসেন পণ্ডিত (৪৪) মারা গেছেন। সোমবার রাত ১১টার দিকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

কাপড় বিক্রেতা সোলায়মানের বাড়ি আড়াইহাজার উপজেলার দুপ্তারা ইউনিয়নের কুমারপাড়া গ্রামে। সোমবার ভোরে ওই ইউনিয়নের কুমারপাড়া এলাকার নুরুল ইসলামের বাড়িতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

নিহত সোলায়মানের বাবা নুরুল ইসলাম জানান, দুর্ঘটনার দিন ফজরের নামাজ পড়তে ঘুম থেকে উঠে সিলিন্ডার গ্যাসের চুলায় অজুর পানি গরম করতে যান সোলায়মান। কিন্তু বদ্ধ ঘরে সিলিন্ডার থেকে লিকেজ হওয়া গ্যাস আগে থেকেই ছড়িয়ে থাকায় ম্যাচ দিয়ে গ্যাসের চুলা জ্বালাতে গেলে মুহূর্তের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এতে তার শরীরের প্রায় পুরো অংশ ঝলসে যায়।

সোলায়মান শরীরের আগুন নেভাতে নিজের শোবার ঘরে বিছানার গড়াগড়ি করলে সেখানে থাকা তার স্ত্রী ও দুই সন্তানের শরীরেও আগুন লাগে। দুই সন্তান মাহিদ (১৩) ও আরশ (৩) আশঙ্কামুক্ত হলেও স্ত্রী রীমা আক্তারের শরীর ৫০ ভাগ ঝলসে যাওয়ায় চিকিৎসকরা তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com