নোবিপ্রবি শিক্ষার্থীকে ধাক্কা দেওয়া সেই ট্রাকচালক গ্রেপ্তার

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২১ । ০১:১০ | আপডেট: ০৮ ডিসেম্বর ২১ । ০১:১০

নোয়াখালী প্রতিনিধি

পুলিশের সঙ্গে অভিযুক্ত ট্রাকচালক মো. মামুন আলী

নোয়াখালীর সদর উপজেলার সোনাপুর জিরো পয়েন্ট এলাকায় ট্রাকের ধাক্কায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদার (২২) নিহতের ঘটনায় অভিযুক্ত চালককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে জেলার বেগমগঞ্জ উপজেলার সেতু ভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গ্রেপ্তার চালকের নাম মো. মামুন আলী (৫৮)। তিনি চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের সাতগাড়ী এলাকার রিপলো ড্রাইভার বাড়ির মৃত জাবেদ আলী মণ্ডলের ছেলে। জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এর আগে মঙ্গলবার দুপুর ৪টার দিকে সহপাঠীর মৃত্যুর ঘটনায় সোনাপুর জিরো পয়েন্টে বিক্ষোভ করেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থীরা। এ সময় তারা মর্মান্তিকভাবে সহপাঠীর মৃত্যুর প্রতিবাদ এবং জড়িতদের দ্রুত বিচার দাবি করে ‘উই ওয়ান্ট জাস্টিস’সহ বিভিন্ন স্লোগান দেয়।

এছাড়াও বিকেলে নোবিপ্রবি শিক্ষক-শিক্ষার্থীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপার কার্যালয় সড়কের পশ্চিম মাথায় সোনাপুর-চৌমুহনী সড়কের নোায়খালী সুপার মার্কেটের সামনে সড়ক অবরোধ করেন। পরে নোয়াখালী জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খান ও নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম ট্রাক চালককে গ্রেপ্তারের আশ্বাস দিলে সন্ধ্যায় অবরোধ তুলে নেয়া হয়।

© সমকাল ২০০৫ - ২০২৩

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com