বড়াইগ্রামে কৃষককে পিটিয়ে হত্যা

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২১ । ১২:০৮ | আপডেট: ০৮ ডিসেম্বর ২১ । ১২:১০

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌর এলাকার গুনাইহাটী এলাকায় আব্দুস সামাদ (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আব্দুস সামাদের ভাই খলিলুর রহমান অভিযোগ করে বলেন, একই এলাকার এহিয়া (৪৫) গত ৫ বছর যাবত সামাদের ৮ বিঘা জমি আবাদ করছেন। মঙ্গলবার সকালে সামাদ তার জমি দেখতে গেলে এহিয়া ও তার ছেলে জাহাঙ্গীর তার পথ রোধ করে পাইপ দিয়ে বেধড়ক পিটিয়ে তাকে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়।

সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান অভিযোগ করে বলেন, সামাদের সঙ্গে এহিয়ার স্ত্রীর প্রেমের সম্পর্কের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

বড়াইগ্রাম থানার ওসি নজরুল ইসলাম জানান, নিহতের ভাই খলিলুর রহমান বাদী হয়ে মামলা করেছেন। হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com