পাকিস্তানে বিবস্ত্র করে চার নারীকে ঘোরানো হলো বাজারে

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২১ । ২২:৩২ | আপডেট: ০৮ ডিসেম্বর ২১ । ২২:৩২

অনলাইন ডেস্ক

এ ঘটনায় সন্দেহভাজন ৫ জনকে আটক করেছে দেশটির পুলিশ

পাকিস্তানে চোর সন্দেহে চার নারীকে মারধরের অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, তাদের বিবস্ত্র করে বাজারে ঘোরানো ও ভিডিও ধারণও করা হয়েছে। ভিডিওটি এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় দেশটিতে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে। 

গত সোমবার পাঞ্জাব প্রদেশের ফয়সালাবাদ শহরের বাওয়া চকবাজারে এ ঘটনা ঘটে। খবর দ্য ডনের।

এ ঘটনায় মামলা করেছেন ভুক্তভোগী নারীদের একজন। মামলার নথি থেকে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ওই চার নারী ময়লা কুড়াতে বের হন। এক পর্যায়ে পিপাসা পেলে তারা বাওয়া চকবাজারের একটি দোকানে ঢোকেন। সেখানে গিয়ে পানি চাইলে দোকানের মালিক অভিযোগ আনেন, তারা দোকানে চুরির উদ্দেশ্যে এসেছেন। এক পর্যায়ে দোকান মালিকের চিৎকারে আশপাশের লোকজন সেখানে জড়ো হন। পরে স্থানীয় লোকজন তাদের বিবস্ত্র করে বাজারের ভেতরে ঘোরায়।

এদিকে এ ঘটনায় সন্দেহভাজন পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ফয়সালাবাদের পুলিশ কর্মকর্তা মোহাম্মদ আবিদ খান। অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে। দোষী ব্যক্তিদের কঠিন শাস্তির মুখোমুখি করা হবে বলেন তিনি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com