মুরাদ হাসানের বিরুদ্ধে বরিশালে মামলার আবেদন

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২১ । ১৫:০১ | আপডেট: ১৩ ডিসেম্বর ২১ । ১৫:০২

বরিশাল ব্যুরো

ডা. মুরাদ হাসান - ফাইল ছবি

সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে বরিশালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করা হয়েছে। জাতীয়তাবাদী আইজীবী ফোরামের সাধারণ সম্পাদক মো. আবুল কালাম সোমবার বরিশাল ডিজিটাল নিরাপত্তা ট্রাইবুনালে মামলার আবেদন করেন।

ট্রাইবুনালের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ইশতাক হোসেন রুবেল এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, আদালত আবেদনটি আমলে নিয়ে আদেশের জন্য অপেক্ষামাণ রেখেছেন। 

বাদী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জানান, একটি ভার্চুায়াল টকশোতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করায় তিনি মামলার আবেদন করেছেন।

উল্লেখ্য, জাইমা রহমানকে নিযে কুরুচিপূর্ণ মন্তব্য ও এক নায়িকার সঙ্গে ফোনালাপ ফাঁস হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ডা. মুরাদ হাসান সম্প্রতি প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করেন। তিনি লোকচক্ষুর আড়লে যেতে কানডা পাড়ি জমালে ওই দেশে তাকে ঢুকতে দেয়া হয়নি। তাকে মধ্যপ্রাচ্যে পাঠানো হলেও সেখানে তার ঠাই হয়নি। গত রোববার বিকেলে তিনি পুনরায় দেশে ফিরে আসেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com