বটমলেস বাস্কেট থেকে আজ সম্ভাবনাময় বাংলাদেশ: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২১ । ২৩:৪৬ | আপডেট: ১৩ ডিসেম্বর ২১ । ২৩:৪৬

সমকাল প্রতিবেদক

ছাত্রদের মাঝে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ করছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, পঁচাত্তরের ১৫ আগস্টের ঘাতকরা মনে করেছিল বঙ্গবন্ধুর রক্ত যার ধমনিতে প্রবাহিত, সেই একদিন ঘুরে দাঁড়াবে। সেজন্যই তারা বঙ্গবন্ধু পরিবারের সবাইকে হত্যা করে। সেদিন বঙ্গবন্ধুর দুই কন্যা বেঁচেছিলেন বলেই আমরা মাথা উঁচু করে বলতে পারি আমরা বাঙালি। শেখ হাসিনা বেঁচে ছিলেন বলেই বটমলেস বাস্কেট থেকে বাংলাদেশ আজ সম্ভাবনাময়। 

সোমবার রাজধানীর কারওয়ান বাজার কিচেন মার্কেটের সামনে আম্বরশাহ এতিমখানা মাদ্রাসার ছাত্রদের মধ্যে খাদ্যসামগ্রী ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণির ৮৩তম জন্মদিন উপলক্ষ্যে ঢাকা মহানগর উত্তর যুবলীগ এই অনুষ্ঠানের আয়োজন করে। 

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। পৃথিবীর সবাই এখন বাংলাদেশের এত উন্নয়নের রহস্য ও শেখ হাসিনার জনপ্রিয়তার কারণ জানতে চান। এর কারণ, তিনি দেশের মানুষকে ভালোবাসেন, যেমনি করে তার পিতা ভালোবাসতেন। 

তিনি বলেন, দেশের মানুষ আজ তাদের আস্থার জায়গায় রেখেছেন শেখ হাসিনাকে। মানুষ মনে করে, তিনি যা বলেন তাই করেন দেশের মঙ্গল ও মানুষের জন্য। তিনি যা করেন সবই বঙ্গবন্ধুর পথ অনুসরণ করেই করেন।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com