‘উচ্ছাসে উল্লাসে, বিজয়ের পঞ্চাশে’ ক্যাম্পেইন যাদরোতে

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২১ । ২৩:৫৮ | আপডেট: ১৭ ডিসেম্বর ২১ । ২৩:৫৮

অনলাইন ডেস্ক

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের চিত্র অঙ্কন প্রতিযোগিতার মাধ্যমে বিজয় দিবস উদযাপন করেছে ই-কমার্স প্রতিষ্ঠান যাদরো ডটকম। ১৬ ডিসেম্বর সকালে রাজধানীর পল্লবীতে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান ইনজেনিয়াস কেয়ারে এ আয়োজন করা হয়।

এই আয়োজনে উপস্থিত ছিলেন যাদরো ই-কমার্স লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর যাদব দেবনাথ এবং যাদরো ই-কমার্স লিমিটেড এর গ্লোবাল সিইও রোলান্ড দেবনাথ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব) এর পরিচালক আসিফ আহনাফ।

যাদরো ই-কমার্স লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর যাদব দেবনাথ বলেন, স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে আমরা বাংলাদেশের বিশাল উন্নয়নের অগ্রযাত্রা দেখছি। আমাদের নতুন প্রজন্মের সন্তানদের মধ্যে কিছু বিশেষ চাহিদা সমম্পন্ন সন্তান রয়েছে, আমাদের এই অগ্রগতিতে তাদের সাথে করে এগিয়ে নিয়ে যেতে হবে। তাই বিজয় দিবসে যাদরো ডট কম উদ্দোগ নিয়েছে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে এই দিবসটি উদযাপন করার। সবসময় যাদরো ডট কম তাদের ভবিষ্যৎ বিনির্মানে কাজ করে যাবে।

যাদরো ই-কমার্স লিমিটেড এর গ্লোবাল সিইও রোলান্ড দেবনাথ জানান, ১৬ ডিসেম্বর থেকে যাদরো ডট কম স্বাধীনতার ৫০ বছর পূর্তি এবং ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন উপলক্ষে ‘উচ্ছাসে উল্লাসে, বিজয়ের পঞ্চাশে’ স্লোগানে একটি অনলাইন মেলার আয়োজন করতে যাচ্ছে, যেখানে ১০ হাজারের অধিক পণ্য ৫০% এর বেশি ডিসকাউন্ট পাওয়া যাবে। পাশাপাশি বিভিন্ন প্রোডাক্ট শুধু মাত্র ৫০ টাকায় কেনা কাটা করা যাবে।

বিজয় দিবসে দিনব্যাপী এই আয়োজনে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুরা চিত্রাঙ্কন ও বিভিন্ন খেলাধুলা প্রতিযোগিতায় অংশ নেয়। প্রতিযোগিতা শেষে বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার বিতরন করেন যাদরো ই-কমার্স লিমিটেড এর গ্লোবাল সিইও রোলান্ড দেবনাথ। সংবাদ বিজ্ঞপ্তি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com