র‌্যাবের জালেই আটকা ভুয়া ৫ র‌্যাব

প্রকাশ: ২১ ডিসেম্বর ২১ । ১৬:৪৭ | আপডেট: ২১ ডিসেম্বর ২১ । ১৭:০৪

গাজীপুর প্রতিনিধি

ছবি: র‌্যাবের সৌজন্যে

গাজীপুরের বিভিন্ন এলাকায় নিজেদেরকে র‌্যাব সদস্য পরিচয় দিয়ে আসছিলেন কয়েক যুবক। গ্রাম্য সালিশের রায় পক্ষে নেওয়ার জন্য ভাড়ায়ও যেতেন। অস্ত্রের ভয় দেখিয়ে সালিশের রায় নিজেদের পক্ষে নিয়ে আসতেন তারা। জমি ও টাকা উদ্ধার, টেন্ডার পাইয়ে দেওয়ার নামে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করত চক্রটি। আসলে তারা মিথ্যা পরিচয় দিয়ে ওই প্রতারণা করে আসছিলেন। অবশেষে চক্রের ৫ সদস্য র‌্যাবের জালেই আটকা পড়েছে।

মঙ্গলবার র‌্যাব-১ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার গাজীপুরের কুনিয়া বড়বাড়ি এলাকার শহিদ জহুরুল ইসলাম রোডের বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিনের ৮ তলা ভবনের তৃতীয় তলার পূর্ব পাশের রুমে অভিযান চালানো হয়। এ সময় র‌্যাব সদস্য পরিচয় দিয়ে প্রতারণার অপরাধে মো. নাজমুল হোসেন, নাহিদ হাসান, তাজুল ইসলাম, মো. সুমন মিয়া ও  সুচিত্র রবিদাস নামে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২টি  খেলনা পিস্তল, ২টি পিস্তলের কভার, ২টি নকল র‌্যাব-জ্যাকেট, ৪টি ভুয়া আইডি কার্ড, ১টি নৌ বাহিনীর ইউনিফর্ম, ৩টি নৌ বাহিনীর ফরমেশন সাইন, ১টি চাকু, ১টি ল্যাপটপ, ৫টি ম্যানিব্যাগ, ৪টি ব্যাংক চেক, টেন্ডার তদারকির নথি, জমিজমা ও টাকা উদ্ধার সংক্রান্ত দলিল ও স্ট্যাম্প।

দীর্ঘদিন ধরে তারা এভাবে ভয় ভীতি দেখিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।  

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com