ফের ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড জিতলো এশিয়াটিক মাইন্ডশেয়ার লিঃ

প্রকাশ: ২১ ডিসেম্বর ২১ । ১৮:১৬ | আপডেট: ২১ ডিসেম্বর ২১ । ১৮:১৬

অনলাইন ডেস্ক

অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত পঞ্চম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড (ডিএমএ)। যেখানে বরাবরের মতোই মার্কেটিং ও অ্যাডভার্টাইজিংয়ের জগতে চমৎকার দৃষ্টান্ত রেখেছে এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড। নিজেদেরই গতবারের রেকর্ড ভেঙ্গে এবার তারা জিতে নিয়েছে সর্বমোট ২৭টি পুরস্কার! এই নিয়ে টানা দুইবার সর্বোচ্চ অ্যাওয়ার্ড জিতে নিলো তারা।

মাইন্ডশেয়ার-এর একক অর্জন হিসেবে এসেছে ১৮টি পুরস্কার। অন্য ৯টি পুরস্কারের পেছনে ছিল সহযোগী অন্য কিছু প্রতিষ্ঠানের যৌথ অবদান। মোট ২৭টি পুরস্কারের মধ্যে আছে ১২টি ব্রোঞ্জ, ১০টি সিলভার এবং ৫টি গোল্ড। দারুণ সব ক্যাম্পেইনের মধ্যে দিয়ে ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-এর অত্যন্ত প্রতিযোগিতাপূর্ণ মঞ্চে সর্বোচ্চ পুরস্কার জিতে নেওয়াটা অনেক বড় একটি অর্জন।

মাইন্ডশেয়ার তাদের কঠোর পরিশ্রম, মেধা ও সৃজনশীলতার জন্য স্বীকৃতি পেয়ে গর্বিত এবং মূল্যবান ক্লায়েন্টদের প্রতিও তাদের আস্থা ও সহযোগিতার জন্য কৃতজ্ঞ।

সম্প্রতি রাজধানীর লা মেরিডিয়েন হোটেলে এক বর্ণাঢ্য পুরস্কার ঘোষণা অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ২ দিনব্যাপী ডিজিটাল সামিট। ২০১৭ সাল থেকে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ডিজিটাল মার্কেটিং জগতে দেশের সেরা কাজগুলোকে সম্মান জানাতে এই অনুষ্ঠান আয়োজন করে পুরস্কার দিয়ে আসছে। ৫ম ডিএমএ-তে মোট ১৮টি ক্যাটেগরিতে ডিজিটাল কম্যুনিকেশন ও ব্র্যান্ডিংয়ের কাজগুলোর ওপর পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার ঘোষণার আগে ভার্চুয়ালি অনুষ্ঠিত ডিজিটাল সামিট-এ ক্রিয়েটিভ এবং মার্কেটিং জগতের সাম্প্রতিক নানান বিষয়ে আলোচনা করেন স্থানীয় ও আন্তর্জাতিক মার্কেটিং বিশেষজ্ঞরা। সংবাদ বিজ্ঞপ্তি।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com