শাম্মাকে সময় দিতে যুক্তরাষ্ট্রে উড়াল দিলেন অপূর্ব

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২১ । ১৬:১০ | আপডেট: ২৪ ডিসেম্বর ২১ । ১৬:১০

বিনোদন প্রতিবেদক

যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।  বিয়ের মাস খানেক পর শুটিং ব্যস্ত হয়ে পড়েন অপূর্ব আর শাম্মা উড়াল দেন যুক্তরাষ্ট্রে। শাম্মা যুক্তরাষ্ট্রে উচ্চতর শিক্ষা শেষে একটি গাড়ি প্রস্তুতকারক কম্পানিতে চাকরি করেন। 

স্ত্রীকে সময় দিতে  বুধবার (২২ ডিসেম্বর) রাতের একটি ফ্লাইটে অপূর্ব যুক্তরাষ্ট্রের উদ্দেশ্য ঢাকা ত্যাগ করেন  অপূর্ব।  স্ত্রীর ও সঙ্গে দেখা এবং একান্তে সময় কাটানোর জন্য তার যুক্তরাষ্ট্রে যাওয়া।

গত ২ সেপ্টেম্বর রাজধানীর রাজারবাগ এলাকায় একটি পার্টি সেন্টারে অপূর্ব-শাম্মারবিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।তবে দেশে করোনা সংক্রমণ হার বেশি থাকায় হ্যানিমুনের কোনো প্ল্যান করেননি বলে জানিয়েছিলেন অপূর্ব।তার স্ত্রীও যুক্তরাষ্ট্রের ছুটি শেষ হয়ে যাচ্ছিল।

জানা গেছে, অপূর্ব এবার অনেকদিন থাকবেন যুক্তরাষ্ট্রে। দেশে ফেরার খুব একটা তাড়া নেই। প্রায় মাসখানেক তো থাকবই। এবার ঢাকায় ফিরেই আসছে ভালোবাসা দিবসের নাটকের কাজ শুরু করবেন তিনি।

২০১১ সালের ১৪ জুলাই পারিবারিকভাবে অদিতিকে বিয়ে করেছিলেন অপূর্ব। ব্যক্তিগত কারণ দেখিয়ে ৯ বছরের সংসারের ইতি টানেন তারা। অপূর্ব-অদিতি দম্পতির একমাত্র সন্তান ‘আয়াশ’। করোনাকালে ২০২০ সালের ১৭ মার্চ বিচ্ছেদের কথা জানান অদিতি।

এর আগে,২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com