ধর্ষণে ব্যর্থ হয়ে গলাকেটে তরুণী হত্যার আসামি গ্রেপ্তার

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২১ । ১৮:০০ | আপডেট: ২৪ ডিসেম্বর ২১ । ১৮:০০

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে তানিয়া আক্তার (২২) নামে এক তরুণীকে গলাকেটে হত্যার ঘটনার প্রধান অভিযুক্ত শাহপরান রুবেলকে (৪০) খানপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি দল।

শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে অধিনায়ক তানভীর মাহমুদ পাশা এ তথ্য জানান।

র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া আসামি শাহপরাণ রুবেল নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আইলপাড়া এলাকার মো. আবুল খায়েরের ছেলে। তাকে বৃহস্পতিবার বিকেলে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কর্মকর্তা তানভীর জানান, রুবেল র‌্যাবের কাছে প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছেন। সে গত ১৪ ডিসেম্বর দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের ৮ নম্বর ওয়ার্ডের নতুন আইলপাড়ার মো. শফিকুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া তানিয়াকে তার বাসায় ধর্ষণের চেষ্টা করে। এসময় ভিকটিম একটি ছুরি নিয়ে বাসা থেকে দৌড়ে পালানোর চেষ্টা করে। সে সময় পেছন থেকে জাপটে ধরে ওই ছুরি দিয়ে ভিকটিমকে গলাকেটে হত্যা করে পালিয়ে যায় রুবেল। 

র‌্যাব জানায়, আসামি রুবেলের একাধিক স্ত্রী ছিল। একই সঙ্গে সে ছিল পরনারীতে আসক্ত। সে আগে ভিকটিমকে বিয়ের প্রস্তাব দিয়েছিল। কিন্তু এতে ভিকটিমের পরিবার রাজি হয়নি। এর পর থেকে এ তরুণীকে উত্ত্যক্ত করছিল আসামি রুবেল। 

এ হত্যাকাণ্ডের ঘটনায় ১৫ ডিসেম্বর ভিকটিমের বাবা বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com