ধাওয়া করে ‘চোর’ ধরলেন সাংবাদিক

প্রকাশ: ০৪ জানুয়ারি ২২ । ১৮:৩৩ | আপডেট: ০৪ জানুয়ারি ২২ । ১৮:৩৩

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি

পুলিশের সঙ্গে অভিযুক্ত যুবক- সমকাল

কুমিল্লার বুড়িচংয়ে সাংবাদিকের মোটরসাইকেল নিয়ে পালানোর সময় এক যুবককে ধরে পুলিশে দেওয়া হয়েছে।

জানা যায়, বুড়িচং প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার বুড়িচং প্রতিনিধি মো. জাকির হোসেন সোমবার রাত সোয়া ১১টার দিকে বাড়ি ফেরার পথে বুড়িচং উপজেলার কোরপাই পোস্ট অফিস বাজার এলাকায় একটি দোকানের সামনে তার ব্যবহৃত মোটরসাইকেল থামিয়ে দোকানে যায়। কয়েক মিনিট পর এক যুবক মোটরসাইকেলটি স্টার্ট করে দ্রুত পালিয়ে যেতে থাকে। পরে জাকির হোসেন অন্য আরেকটি মোটরসাইকেল নিয়ে পেছন থেকে তাকে ধাওয়া করে। দুই কিলোমিটির দূরে গিয়ে মোটরসাইকেলসহ ওই যুবক রাস্তের পাশে একটি জমিতে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। এ ঘটনায় জাকির হোসেন বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছেন।

খবর পেয়ে দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাজী হাছান উদ্দীন সঙ্গীয় ফোসসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্ত যুবককে পুলিশ হেফাজতে নেয়।

আটক যুবকের নাম মো. জাকারিয়া চৌধূরী মানিক (২৮)। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার ভাটেরহট গ্রামে গোলাম মোস্তফার ছেলে।

দেবপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাবেদ উল ইসলাম জানান, আটক আসামিকে মঙ্গলবার বিকেলে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com