টেকনাফে আইস ও ইয়াবাসহ দুই রোহিঙ্গা গ্রেপ্তার

প্রকাশ: ১১ জানুয়ারি ২২ । ১২:১৭ | আপডেট: ১১ জানুয়ারি ২২ । ১২:১৭

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

পুলিশের হাতে আটককৃতরা

কক্সবাজারের টেকনাফে পুলিশ অভিযান চালিয়ে ৫০০ গ্রাম আইস ও ৬৫ হাজার পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা নারী-পুরুষকে গ্রেপ্তার করেছে। তারা হলো, টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদার ২৪ নম্বর ক্যাম্প এলাকার মৃত আবুল বাশার ছেলে একরাম উদ্দীন (২৩) ও কক্সবাজারের উখিয়া বালুখালী ১৮ নম্বর রোহিঙ্গা ক্যাম্প এলাকার মৃত ফারুকের স্ত্রী মোছাম্মদ হাসিনা (৩০)।

এ তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, ‘সোমবার রাতে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ায় একটি ব্রিজে একদল মাদক চোরাকারবারি অবস্থান করছে এমন তথ্য পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছে থাকা একটি ব্যাগে তল্লাশি করে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

অপরদিকে, একই দিনে টেকনাফ পৌরসভা ২ নম্বর ওয়ার্ড পুরাতন পল্লান পাড়া এলাকায় একটি বাড়িতে বালিশের ভেতরে তল্লাশি চালিয়ে ৫০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় রোহিঙ্গা নারী মোছাম্মদ হাসিনাকে গ্রেপ্তার করা হয়। 

তিনি বলেন, গ্রেপ্তাকৃত দু’জনের বিরুদ্ধে মাদক আইনের মামলা করে কক্সবাজার আদালতে পাঠানো হয়েছে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com