ইজিবাইক-থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত

প্রকাশ: ১১ জানুয়ারি ২২ । ১৪:৪০ | আপডেট: ১১ জানুয়ারি ২২ । ১৪:৪০

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রতীকী ছবি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ব্যাটারিচালিত ইজিবাইক ও থ্রি হুইলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে মো.  নুরুজ্জামান (৫০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকের চালকসহ চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে পাটগাতী-গোপালগঞ্জ সড়কের নিলফা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নুরুজ্জামান নড়াইলের কালিয়া উপজেলার বাবরাহাচড়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে। তিনি টুঙ্গিপাড়ায় নার্সারী ব্যবসা করতেন।

আহতরা হলেন, একই উপজেলার বাঘিয়ারকুল গ্রামের ইজিবাইক চালক আলামিন খাঁ (৩৫), টুঙ্গিপাড়া গ্রামের শেখ শফি (৩৭), পাচকাহনিয়া গ্রামের ইমরান শেখ (২৫), শ্রীরামকান্দি গ্রামের বাবুল হোসেন (৪৫)। তাদের টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম সুলতান মাহমুদ জানিয়েছেন, সকাল সাড়ে ৬টার দিকে ইজিবাইকে করে টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় যাচ্ছিলেন নুরুজ্জামান। নিলফা বাজার এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি যাত্রীবাহী থ্রি হুইলারের সঙ্গে তাদের ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান নুরুজ্জামান।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com