বাবা ও স্বামী করোনা পজিটিভ, হানিমুনসহ সব আয়োজন স্থগিত

প্রকাশ: ১১ জানুয়ারি ২২ । ১৫:১১ | আপডেট: ১১ জানুয়ারি ২২ । ১৬:৪৯

বিনোদন প্রতিবেদক

করোনায় আক্রান্ত হয়েছেন বিদ্য সিনহা মিমের স্বামী সনি পোদ্দার।  মঙ্গললবার মিম নিজেই তার স্বামীর করোনা আক্রান্তের বিষয়টি সমকালকে নিশ্চিত করেছেন। পাশাপাশি তাদের হানিমুনে যাওয়ার পরিকল্পনাও বাতিল করা হয়েছে বলে জানিয়েছেন মিম। 

আজ সনি পোদ্দারকে নিয়ে মিমের হানিমুনে মালদ্বীপ যাওয়ার কথা ছিলো। সেখানে কয়েকদিন অবস্থানের পর ১৫ জানুয়ারি সবাইকে নিয়ে বিয়ে পরবর্তী গেট টুগেদার করারও আয়োজন ছিলা মিমের। 

মিমি বলেন, সনি এবং আমার বাবা করেনা পজেটিভ। এ অবস্থায় হানিমুন স্থগিত করা হয়েছে। স্থগিত করেছি আগামী ১৫ তারিখে বিয়ে পরবর্তী গেট টুগেদার আয়োজনেরও।

মিম আরও বলেন, মিম বললেন, আমার বাবা ও সনির করোনা পজিটিভ এলেও আমার ছোট বোনের করোনা নেগেটিভ এসেছে, সে এরই মধ্যে কানাডায় চলে গেছে। আমার আর মায়েরও নেগেটিভ এসেছে।  তবে করোনা পজিটিভ হলেও দুজনের জটিল কোনো সমস্যা নেই। বিয়ের অনুষ্ঠানের পর দুই পরিবারের বেশির ভাগ মানুষের ঠান্ডাজনিত সমস্যা দেখা দিলে সবারই করোনা পরীক্ষা করানো হয়। 

তবে বাবা ও স্বামী করোনা পজিটিভ হলেও দুজনের জটিল কোনো সমস্যা নেই বলেই জানান মিম। 

গত ১০ নভেম্বর নিজের জন্মদিনে প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বাগদান সারার পর ৪ জানুয়ারি বিয়ে করেন মিম। বাগদান জানিয়ে করলেও বিয়ে অনেকটা গোপনেই সাড়তে চেয়েছিলেন তিনি। কিন্তু গণমাধ্যমে বিয়ের খবর পূর্বেই প্রকাশ হয়। পরে মিমও ছবি প্রকাশ করে জানান বিয়ের খবর। 

মিমের স্বামী সনি পোদ্দার একজন ব্যাংকার। মিম জানান, বিয়ের আগে তাদের ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিলো।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয় করেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন তিনি।



© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com