দেশে মানুষের ইজ্জতের নিরাপত্তা নেই: জিএম কাদের

প্রকাশ: ১১ জানুয়ারি ২২ । ১৭:২০ | আপডেট: ১১ জানুয়ারি ২২ । ১৭:২০

রংপুর অফিস

জাপা চেয়ারম্যান বলেন, বেকার সমস্যার কারণে দেশে মাদক একটি মহা সমস্যা হয়ে দাঁড়িয়েছে।

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ভয়াবহ অনিশ্চয়তার দিকে দেশ ধাবিত হচ্ছে। আইনশৃঙ্খলা পরিস্থিতিই নয়, সার্বিকভাবে দেশের অবস্থা ভালো নয়। শুভকর নয়। মানুষের ইজ্জতের নিরাপত্তা নেই, জীবনের নিরাপত্তা নেই। বেকার সমস্যা চরম পর্যায়ে চলে গেছে। ফলে দেশ ও জাতি সামনের দিকে এগিয়ে যাচ্ছে না,  পিছিয়ে যাচ্ছে। 

মঙ্গলবার দুপুরে রংপুর ও লালমনিরহাট সফরে এসে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। 

জাপা চেয়ারম্যান বলেন, বেকার সমস্যার কারণে দেশে মাদক একটি মহা সমস্যা হয়ে দাঁড়িয়েছে। সারাদেশ এখন মাদকের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। আমাদের যুব সমাজ ধ্বংসের দিকে চলে যাচ্ছে। আগামী প্রজন্মের জন্য একটি ভয়াবহ পরিস্থিতি তৈরি হচ্ছে। 

এ সময় উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মেয়র ও জাপার প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা, জাপার যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির আহমেদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, সংসদ সদস্য আহসান আদেলুর রহমানসহ স্থানীয় জাপার নেতারা। পরে বিকেলে তিনি নগরীর সেন্ট্রাল রোডস্থ জাপার রংপুর প্রধান কার্যালয়ে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এর আগে জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com