শ্রমিক ছদ্মবেশে আসামি ধরল পুলিশ

প্রকাশ: ১৪ জানুয়ারি ২২ । ১৮:৫১ | আপডেট: ১৪ জানুয়ারি ২২ । ১৮:৫১

রাণীনগর (নওগাঁ) সংবাদদাতা

ছবি: সমকাল

নওগাঁর রাণীনগরে শ্রমিক ছদ্মবেশে অভিযান চালিয়ে আসামি ধরেছে থানা পুলিশ। শুক্রবার দুপুরে একটি গরু চুরির মামলায় ফরহাদ হোসেন (৩৫) নামে ওই আসামিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ফরহাদ উপজেলার বিষ্নপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

রাণীনগর থানার ওসি মো. শাহিন আকন্দ সমকালকে জানান, গত ৫ ডিসেম্বর রাতে উপজেলার গোনা গ্রামের জাহিদুর রহমানের গোয়াল ঘর থেকে একটি গরু চুরি হয়। এ ঘটনায় থানা পুলিশ অভিযান চালিয়ে গত ৮ ডিসেম্বর রাতে উপজেলার পূর্ব বালুভরা গ্রামে অভিযান চালিয়ে চোরাই গরু উদ্ধার এবং ফারুক হোসেন (৩৫) নামে এক জনকে আটক করে। এ ঘটনায় মামলা হলে উপজেলার পূর্ব বালুভরা গ্রামের রেজাউল ইসলাম লুক্কার ছেলে সজিবকেও গ্রেপ্তার করা হয়। পরে মামলার অপর পলাতক আসামি ফরহাদ হোসেন তেবাড়িয়া মাঠের মধ্যে রয়েছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে এসআই সাজ্জাদ হোসেন ও এএসআই সোহেল মান্নান সঙ্গীয় ফোর্স নিয়ে শ্রমিক ছদ্মবেশ ধরে মাঠের মধ্যে অভিযান পরিচালনা করে ফরহাদকে গ্রেপ্তার করে।

ওসি বলেন, গ্রেপ্তার ফরহাদের বিরুদ্ধে গরু চুরির নিয়মিত মামলাসহ একটি মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানা ছিল। এ ছাড়া তার বিরুদ্ধে মাদক, চুরি, মারপিটসহ মোট ৭টি মামলা রয়েছে। তাকে শুক্রবারই আদালতে প্রেরণ করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com