চট্টগ্রামে একদিনে করোনায় ৩ মৃত্যু, নতুন শনাক্ত ৭৪২

প্রকাশ: ১৭ জানুয়ারি ২২ । ১২:৪৭ | আপডেট: ১৭ জানুয়ারি ২২ । ১৪:০২

অনলাইন ডেস্ক

চট্টগ্রামে সর্বশেষ ২৪ ঘণ্টায় আরও ৭৪২ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। একই সময়ে করোনা আক্রান্ত তিনজনের মৃত্যু হয়েছে।

করোনা সংক্রান্ত হালনাগাদ পরিস্থিতি নিয়ে সোমবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ফৌজদারহাট বিআইটিআইডি, এন্টিজেন টেস্ট ও নগরীর ১১ ল্যাবরেটরিতে সর্বশেষ ২৪ ঘণ্টায় ২ হাজার ৮৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৭৪২ জনের পজিটিভ আসে। সংক্রমণের হার ২৫ দশমিক ৭৩ শতাংশ।

প্রতিবেদনে আরও জানানো হয়, নতুন আক্রান্ত ৭৪২ জনের মধ্যে শহরের ৫৯৭ ও ১৫ উপজেলার ১৪৫ জন। উপজেলার ১৪৫ জনের মধ্যে পটিয়ায় ২৬, রাঙ্গুনিয়ায় ২০, রাউজানে ১৫, সীতাকুণ্ডে ১৩, ফটিকছড়িতে ১২, হাটহাজারী, চন্দনাইশ ও সাতকানিয়ায় ১১ জন করে, বোয়ালখালীতে ৮, আনোয়ারায় ৫, লোহাগাড়ায় ৪, মিরসরাই ও সন্দ্বীপে ৩ জন করে, বাঁশখালীতে ২ জন এবং কর্ণফুলী উপজেলায় ১ জন রয়েছেন।

চট্টগ্রাম জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লাখ ৫ হাজার ৭১৯ জনে। এর মধ্যে শহরের ৭৬ হাজার ৭৯১ এবং গ্রামের ২৮ হাজার ৯২৮ জন। গতকাল করোনায় আক্রান্ত শহরের ৩ জন মারা যান। মৃতের সংখ্যা বেড়ে ১ হাজার ৩৩৮ জন হয়েছে। এতে শহরের ৭২৮ ও গ্রামের ৬১০ জন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com