মানিকগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্য গ্রেপ্তার

প্রকাশ: ১৮ জানুয়ারি ২২ । ১৯:১০ | আপডেট: ১৮ জানুয়ারি ২২ । ১৯:১০

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের দৌলতপুরে এক মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় অভিযুক্ত আন্তঃজেলা ডাকাত দলের সাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।  ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মালামাল ও ডাকাতি কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার বিকেলে মানিকগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ সুপার গোলাম আজাদ খান বলেন, গত ৮ জানুয়ারি দৌলতপুর উপজেলার চক মিরপুর এলাকায় বীর মুক্তিযোদ্ধা মো. নুরুজ্জামানের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ১০-১২ জনের একটি ডাকাত দল রাতে ঘরের বারান্দার গ্রিল কেটে ভেতরে ঢুকে স্বর্ণ অলঙ্কার ও নগদ টাকাসহ ৪ লাখ ৩৩ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এই ঘটনায় দৌলতপুর থানায় নূরুজ্জামান বাদী হয়ে একটি ডাকাতি মামলা করেন। 

মামলা হওয়ার পর ডাকাত সদস্যদের ধরতে বিশেষ একটি টিম গঠন করা হয়। টিমের সদস্যরা  ঢাকাসহ বিভিন্ন জেলায় অভিযান পরিচালনা করে পর্যায়ক্রমে সাত জনকে গ্রেপ্তার করে ও তাদের কাছ থেকে ডাকাতির মালামালের কিছু অংশ উদ্ধার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার মীরহাটাইল এলাকার মৃত কুদ্দুসের ছেলে রুস্তম (৫০), ওয়াইল গ্রামের মৃত আমজাদের ছেলে ইমন (৪০), চরকাটারী গ্রামের নুরু শেখের ছেলে মোঃ আরিফ শেখ (২৬), একই গ্রামের মোহাম্মদ আব্দুল শেখের ছেলে মোঃ রুবেল (২৬), মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার জাফরগঞ্জ গ্রামের ইউসুফ আলী শেখের ছেলে সানোয়ার হোসেন ছানু (২৬), সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার রতনদিয়া এলাকার বহুত আলী বেপারীর ছেলে মোঃ বাবুল হোসেন (৩৬) ও একই জেলার চৌহালী থানার চর পাচুরিয়া এলাকার মোহাম্মদ শফিকুল ইসলামের ছেলে মোস্তফা কামাল (৩৭)। 

এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, খুন, মাদকসহ একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে ও ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে পাঠানো হয়েছে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com