অটোরিকশা-পিকঅ্যাপ ভ্যান সংঘর্ষে নিহত ২

প্রকাশ: ১৯ জানুয়ারি ২২ । ১৩:৪৯ | আপডেট: ১৯ জানুয়ারি ২২ । ১৩:৪৯

সিরাজগঞ্জ ও উল্লাপাড়া প্রতিনিধি

সিরাজগঞ্জের বেলকুচিতে পিকঅ্যাপ ভ্যানের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে দুই রিকশা আরোহী নিহত হয়েছেন।  এতে আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার মেঘুল্লা গ্রামের পাশে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের একজন হলেন পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার মাড়শি গ্রামের কোরবান সরদারের ছেলে জামাল হোসেন (৫৫)। অপর গুরুতর আহত এক যাত্রী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় বুধবার মারা যান। তার পরিচয় জানা যায়নি। দুর্ঘটনায় আহদের প্রথমে এনায়েতপুর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকায় পাঠানো হয়।

বেলকুচি থানার উপ পরিদর্শক মো. হাসান জানান, সিএনজিচালিত অটোরিকশাটি এনায়েতপুরের দিকে যাচ্ছিল। যানটি মেঘুল্লা গ্রামের পাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকঅ্যাপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই জামাল মারা যান। আহত হন আরো ৩ জন। পরে ঢাকায় আহত এক ব্যক্তি মারা যান। তার পরিচয় জানা যায়নি। এব্যাপারে বেলকুচি থানায় মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com