ইউপি নির্বাচন

সিলেটে আরও ১০ বিদ্রোহী বহিষ্কার

প্রকাশ: ২১ জানুয়ারি ২২ । ১৭:৪১ | আপডেট: ২১ জানুয়ারি ২২ । ১৭:৪১

সিলেট ব্যুরো

ষষ্ঠ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটে আরও ১০ নেতাকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। দলীয় সিদ্ধান্ত অমান্য করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ায় তাদের বহিষ্কার করা হয়। এদের মধ্যে রয়েছেন সিলেটের ওসমানীনগর উপজেলার ৭ জন ও কোম্পানীগঞ্জ উপজেলার ৩ জন। শুক্রবার তাদের বহিস্কার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জগলু চৌধুরী।

ওসমানীনগর উপজেলায় বহিষ্কৃত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, পশ্চিম পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ মতিন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গোলাম রব্বানী চৌধুরী, বুরুঙ্গা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সমজ্জুল হক আলকাছ, একই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও লন্ডন মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক সুরমান হোসাইন, তাজপুর ইউনিয়নের প্রার্থী ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অরুণোদয় পাল ঝলক, একই ইউনিয়নের ইউসুফ আলী ও উছমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ময়নুল আজাদ ফারুক।

কোম্পানীগঞ্জ উপজেলায় বহিষ্কৃতরা হলেন, পশ্চিম ইসলামপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আব্দুল ওয়াদুদ, একই ইউনিয়নের উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ফরহাদ হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মজুন মিয়া।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com