ট্রাক-মাহেন্দ্রের সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

প্রকাশ: ২৩ জানুয়ারি ২২ । ১৩:০৬ | আপডেট: ২৩ জানুয়ারি ২২ । ১৩:০৬

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন।রোববার সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার রানিহাটী বাজারে এ হতাহতের ঘটনা ঘটে।   

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার  কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর এলাকার বাক্কারের ছেলে ও মাহেন্দ্রচালক হানিফ (৩০) এবং একই  এলাকার বাবুল শাহার ছেলে জয়দেব শাহ (৩২)।

আহতরা হলেন কানসাট বিশ্বাবনাথপুর গ্রামের বাবুল কুমার শাহার স্ত্রী চন্দ্রা কুমার সাহা(৬২) এবং মনিরুলের ছেলে নুরে আলম (১৮।  আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছ।  

বিষয়টি নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি মোযাফফর হোসেন জানান, সকালে যাত্রী নিয়ে একটি মাহেন্দ্র চাঁপাইনবাবগঞ্জ সদরে যাচ্ছিল। যানটি রানীহাটি বাজারে পৌঁছলে বিপরীত দিক দিয়ে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রর চালকসহ চারজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতলে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় জয়দেব ও হানিফ মারা যান। আরও দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় ।

ওসি আরও জানান, দুর্ঘটনার শিকার ট্রাক-মাহেন্দ্র ঘটনাস্থলে আছে। ট্রাক চালক পলাতক রয়েছ।  আইন অনুযায়ী ব্যবস্থা শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com