ফরিদপুরের সদর উপজেলার কৃষক লীগের কমিটি গঠন

প্রকাশ: ২৩ জানুয়ারি ২২ । ১৮:০৯ | আপডেট: ২৩ জানুয়ারি ২২ । ১৯:২২

ফরিদপুর অফিস

ফরিদপুর সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। 

বুধবার ফরিদপুর জেলা পরিষদ অডিটরিয়াম কৃষক লীগের ফরিদপুর সদর উপজেলার কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সভা শেষে সদর উপজেলার সব ইউনিয়ন নেতাকর্মীদের সর্বসম্মতিতে ২৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করার সিদ্ধান্ত নেওয়া হয়।

রোববার (২৩ জানুয়ারি) ঘোষিত এই কমিটির আহ্বায়ক করা হয়েছে শেখ আকতারকে, তিনি জেলা পরিষদের সদস্য। কমিটির অন্য পাঁচজন যুগ্ম আহ্বায়ক হলেন- এনামুল হক দুলাল, সাজিদুল ইসলাম সাচ্ছা, নিয়ামত আলী ভূইয়া, রবিউল হাসান রাজিব ও মো. সোলেমান। এছাড়াও জি এম মোরশেদ প্রিন্সকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন- কবির মোল্লা (নর্থ চ্যানেল), আলমগীর গাজী(কানাইপুর), আব্দুল হাকিম মাষ্টার (চাদপুর),ভাগ্য সরকার (কানাইপুর), আব্দুল আহাদ (গেরদা), মোহাম্মদ আলী শেখ (ঈশান গোপালপুর), এ এইচ রাশেদ ( কৃষ্ণনগর), মো. মমিন সিকদার (মাচ্চর), হুমায়ন শেখ (কৈজুরী), হায়দার আলী খান (ডিক্রীরচর) মোহাম্মদ শেখ দেলোয়ার (অম্বিকাপুর), আঃ সাইদ মিয়া (চাঁদপুর), অসিম কুমার বসু (কানাইপুর), আকরামুল হাসান (আলিয়াবাদ), মো. জাহাঙ্গীর মোল্যা (অম্বিকাপুর) ও মো. আফজাল হোসেন (মাচ্চর)।

ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম জানান, গত ১৯ জানুয়ারি সভার সিদ্ধান্ত মোতাবেক তারা রোববার এই আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন। অনুমোদিত আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে উপজেলার সব ইউনিয়নে ও উপজেলার সম্মেলন শেষ করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com