ই-কমার্স প্রতিষ্ঠান এসবিএনের বিরুদ্ধে প্রতারণার মামলা

প্রকাশ: ২৪ জানুয়ারি ২২ । ২১:২২ | আপডেট: ২৪ জানুয়ারি ২২ । ২১:৪৬

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে ই-কমার্স প্রতিষ্ঠান এসবিএন লিমিটেডের এমডি, চেয়ারম্যান ও এক পরিচালকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা হয়েছে।

সোমবার দুপরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলাটি দায়ের করেন মো. সাহাব উদ্দিন নামের এক ভুক্তভোগী। আদালত মামলাটি গ্রহণ করে সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলা সুত্রে জানা যায়, বিবাদীরা নবান্ন গ্রুপ ও কিউব ফার্মাসিটিউক্যালসের উৎপাদিত বিভিন্ন পণ্য দেওয়ার কথা বলে বাদী ও তার আত্মীয়-স্বজন ও বন্ধুবান্ধবের কাছ থেকে ১২২৮টি একাউন্ট বাবদ ১৮ লক্ষ ৪২ হাজার টাকা গ্রহণ করে। পরে পণ্য না দিয়ে প্রতিটি অ্যাকাউন্টের বিপরীতে ১০ থেকে ১৫ টাকা করে দৈনিক লাভ দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়। যা নগদ, বিকাশ ও ব্যাংকের মাধ্যমে ক্যাশ করা যাবে বলে জানানো হয়। কিন্ত তা হয়নি।এদিকে মালিক পক্ষ গা ঢাকা দেয়। কোম্পানির এমডি সুশান্ত বাবুল নাথ তপু, চেয়ারম্যান শুকান্ত বাবুল নাথ, পরিচালক শ্রীমতি কানা দেবী ও নবান্ন এবং কিউব ফার্মাসিটিউক্যালসের সিইও বেলায়েত হোসেন ভুয়া কাগজপত্র বানিয়ে বাদিকে কোম্পানির পরিচালক করার প্রলোভন দেখায়। কিন্তু কোনভাবেই টাকা দিতে রাজি হয়নি বলেএজাহারে উল্লেখ করা হয়।

বাদীর আইনজীবী মীর শফিকুল কবির বলেন, টাকা নিয়ে পণ্য না দেওয়ার মাধ্যমে প্রতারণা এবং ভুয়া কাগজপত্র তৈরি করে জাল-জালিয়াতির মাধ্যমে কোম্পানির পরিচালক করার প্রলোভন দেখানোর দায়েমামলাটি দায়ের করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com