গর্ভ ভাড়া করে সন্তান নিয়েছেন যে বলিউড তারকারা

প্রকাশ: ২৫ জানুয়ারি ২২ । ১২:১৬ | আপডেট: ২৫ জানুয়ারি ২২ । ১২:২৩

বিনোদন ডেস্ক

সম্প্রতি সারোগেসি বা গর্ভ ভাড়া করে মা হওয়ার খবর দিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে বলিউড অভিনেত্রীদের মধ্যে প্রিয়াঙ্কাই যে এ পদ্ধতিতে প্রথম মা হচ্ছেন তা কিন্তু নয়। প্রিয়াঙ্কার আগে বলিউড তারকাদের অনেকেই এই পদ্ধতিতে মা-বাবা হয়েছেন। 

বলিউড তারকাদের যারা সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন সেই তালিকা:

শাহরুখ খান-গৌরি

বলিউড সুপাস্টার দম্পতি শাহরুখ খান-গৌরি এ পদ্ধতিতেও বাবা-মা হয়েছেন। ২০১৩ সালে কিং খান ও তার স্ত্রী তাদের তৃতীয় সন্তান আব্রামকে জন্ম দেন সারোগেসির মাধ্যমেই। সোহেল খান ও সীমা খানের পরামর্শ অনুযায়ী সারোগেসির সিদ্ধান্ত নিয়েছিলেন তারা। 

প্রীতি জিনতা

২০২১ সালের নভেম্বরে প্রীতি জিনতা ইনস্টাগ্রামে জানান যে তিনি ও তার স্বামী জিন গুডএনাফ সারোগেসির মাধ্যমে তাদের যমজ সন্তান জিয়া ও জয়কে স্বাগত জানান। একটি হৃদয়স্পর্শী নোটের মাধ্যমে তিনি চিকিৎসক, নার্স ও তাদের সারোগেটকেও ধন্যবাদ জানান। 

শিল্পা শেঠি

২০২০ সালে শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রা তাদের দ্বিতীয় সন্তান সামিশার জন্মের ঘোষণা দেন। তারা জানান যে এই কন্যাসন্তানকে তারাও সারোগেসির মাধ্যমেই পেয়েছেন। 

একতা কাপুর

ভাই তুষারের পদাঙ্ক অনুসরণ করে ২০১৯ সালে তারকা প্রযোজক একতা কাপুরও সারোগেসির মাধ্যমে মা হন। তার পুত্রসন্তানের নাম রাভি। 

তুষার কাপুর

একজন গর্বিত সিঙ্গেল ফাদার তুষার কাপুর। বিয়ে করেননি তো কী হয়েছে, ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে তিনি তার পুত্রসন্তান লক্ষ্যকে স্বাগত জানান। এর মাধ্যমেই নিজেদের প্রথম নাতির মুখ দেখেন জিতেন্দ্র ও শোভা কাপুর। 

করণ জোহর

তুষার কাপুরের মতোই, করণ জোহরও একজন সিঙ্গেল ফাদার। ২০১৭ সালে তিনি তার যমজ সন্তান যশ ও রুহিকে পান এক সারোগেটের সাহায্যে। ইনস্টাগ্রামে প্রায়ই দুই সন্তানের ছবি শেয়ার করেন এই চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক। 

শ্রেয়াস তালপাড়ে

শ্রেয়াস তালপাড়ে ও তার স্ত্রী দীপ্তি বিয়ের পর ১৪ বছর নিঃসন্তান ছিলেন। এরপর তারা সারোগেসির কল্যাণে ২০১৮ সালে তাদের কন্যাসন্তান আদ্যকে পান। 

সানি লিওনি

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া আরেক তারকা দম্পতি সানি লিওনি ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। ২০১৮ সালে যমজ সন্তানের মা-বাবা হন তারা। তবে এর আগে ২০১৭ সালেও তারা নিশা নামের একটি কন্যাসন্তান দত্তক নেন।







© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com