হাসপাতালে শাবনাজ, স্বাভাবিক আছে অক্সিজেন লেভেল

প্রকাশ: ২৫ জানুয়ারি ২২ । ১৩:০০ | আপডেট: ২৫ জানুয়ারি ২২ । ১৩:০১

বিনোদন প্রতিবেদক

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী শাবনাজ করোনা আক্রান্ত হওয়ার পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার তাকে হাসপাতালের ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন এ অভিনেত্রীর স্বামী নাঈম। 

নাঈম বলেন,'গতকাল হাসপাতালে ভর্তি করা হয়েছে শাবনাজকে। তার  শারীরিক অবস্থা ভালো। অক্সিজেন লেভেলও স্বাভাবিক।' 

এর আগে দুই সপ্তাহে পর পর  দুইবার কোভিড পরীক্ষা করালে প্রথমবার নেগেটিভ ফল এলেও দ্বিতীয়বারে পজিটিভ ফল আসে শাবনাজের।

সে সময় নাঈম জানান, টাঙ্গাইল থেকে সর্দি-কাশি নিয়ে ফেরার পর পরিবারের সকলের কভিড পরীক্ষা করা হয়, তাতে শাবনাজের কভিড নেগেটিভ ছিল । পরে শাবনাজের ঠাণ্ডার মাত্রা বেড়ে গেলে ফের পরীক্ষা করালে তার কোভিড পজিটিভ আসে। 

প্রথমে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন শাবনাজ। বাসায় তার  চিকিৎসা ঠিকমতো হচ্ছে না বিধায় হাসপাতালে ভর্তি করানোর চেষ্টা করা হয় তাকে। কারণ নাঈমও পুরোপুরি সুস্থ নন। পরে তাদের নির্ধারিত হাসপাতালে খোঁজ নিলে সেখানে ভর্তি করানো সম্ভব না বললে বিপাকে পড়েন নাঈম। অবশেষ মঙ্গলবার জানালেন, শাবনাজকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও স্বাভাবিক আছে। 

নাঈম-শাবনাজ ১৯৯১ সালের ৪ অক্টোবর ‘চাঁদনী’ ছবি দিয়ে বড় পর্দায় জুটি হিসেবে আসেন । এরপর বেশ কিছু হিট ছবিউপহার দিয়েছেন তারা৷ একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম ও বিয়ে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com