বগুড়ায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৫

প্রকাশ: ২৬ জানুয়ারি ২২ । ১৮:০৬ | আপডেট: ২৬ জানুয়ারি ২২ । ১৯:২৪

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

বগুড়ার শেরপুরে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি - সমকাল

বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত ও দশজন গুরুতর আহত হয়েছেন। বুধবার বিকেল পাঁচটার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে দুর্ঘটনায় হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

বগুড়ার শেরপুরের ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা নাদের হোসেন সমকালকে বলেন, ঢাকা থেকে বগুড়াগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা মহাসড়কের মির্জাপুর আমবাগান নামক স্থানে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজির পাঁচজন যাত্রী নিহত হন। একই সঙ্গে বাস ও সিএনজির আরও দশজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।  তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা সম্ভব হয়নি।

তিনি আরও বলেন, নিহতরা সবাই সিএনজির যাত্রী ছিলেন। আহতদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে নিহতদের মধ্যে একজন নারী ও চারজন পুরুষ সদস্য রয়েছেন। তাদের সবার বয়স ২৫-৫০ বছরের মধ্যে বলে জানান তিনি।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম বলেন, দুর্ঘটনায় নিহত ও আহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। ঘাতক বাসের চালক-হেলপার পালিয়ে গেছে। তবে বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে।







© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com