বাবার ইচ্ছে পূরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে

প্রকাশ: ২৬ জানুয়ারি ২২ । ২০:৩৫ | আপডেট: ২৬ জানুয়ারি ২২ । ২০:৩৫

কুমিল্লা প্রতিনিধি

ছবি: সমকাল

প্রবাসী বাবার ইচ্ছে পূরণে কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের ব্যবসায়ী জাকির হোসেন হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন। কনে একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামের ডা. গিয়াস উদ্দিনের মেয়ে ফারজানা আক্তার আখি। 

বুধবার দুপুরে জাকির হোসেন তার বোন-জামাই, ভাই ও মা-বাবাকে নিয়ে হেলিকপ্টারে করে বিয়ে করতে যান। গ্রাম এলাকায় হেলিকপ্টার দেখে শত শত উৎসুক নারী-পুরুষ সেখানে ভিড় করেন। বর জাকির হোসেন কুয়েত প্রবাসী জালাল আহাম্মেদের ছেলে।

স্থানীয়রা জানান, জাকির হোসেন স্থানীয় ভোগই বাজারে হার্ডওয়ারের ব্যবসা করছেন। এ ছাড়াও তিনি একজন সফল মৎস্য ব্যবসায়ী। এলাকায় তার একাধিক মাছের প্রজেক্ট রয়েছে। তার প্রবাসী বাবা ছেলেকে হেলিকপ্টার নিয়ে বিয়ে করতে যেতে বলেন। বাবার এমন স্বপ্ন পূরণ করতেই হেলিকপ্টারে নিয়ে বিয়ে করার উদ্যোগ নেওয়া হয়। 

জাকিরের বাবা প্রবাসী জালাল হোসেন জানান, তার দুই ছেলে দুই মেয়ে সন্তানের মধ্যে জাকির সবার বড়। সে (জাকির) যখন ছোট ছিল তখনই শখ ছিল ছেলেকে হেলিকপ্টারে বিয়ে করাবেন। তাই ইচ্ছে পূরণ করতে রাজধানী থেকে তিন লাখ ৫০ হাজার টাকায় ভাড়া করেছেন হেলিকপ্টার। কনের বাড়িতে পৌঁছানোর পর যথাসময়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। হেলিকপ্টারে ছেলেকে বিয়ে করাতে পেরে তিনি খুশি।

জাকিরের শ্বশুর ডা. গিয়াস উদ্দিন বলেন, আমি গর্বিত, জামাই হেলিকপ্টারে করে আমার মেয়েকে নিতে এসেছেন। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com