ফরিদপুর হাউজিং এস্টেট কল্যাণ সমিতির সভাপতি জলিল, সম্পাদক লাবলু

প্রকাশ: ২৮ জানুয়ারি ২২ । ২১:৫৯ | আপডেট: ২৮ জানুয়ারি ২২ । ২১:৫৯

ফরিদপুর অফিস

ফরিদপুর হাউজিং এস্টেট কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদের ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার শহরের জামিয়া ইসলামিয়া আশরাফুল উলুম ও এতিমখানা মাদ্রাসার সংলগ্ন হাউজিং এস্টেটে সমিতির অস্থায়ী কার্যালয়ে সকাল ৯টায় ব্যালট পেপারে ভোট গ্রহণ শুরু হয়। সুষ্ঠুভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। এতে ডা. এমএ জলিল সভাপতি এবং মো. মোস্তাফিজুর রহমান লাভলু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সভাপতিসহ ছয়টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। আর সাধারণ সম্পাদকসহ ২৩টি পদে প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সভাপতি পদে নির্বাচিত এমএ জলিল পান ১২২ ভোট। এ ছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. জানে আলম, মো. সাজিদ আহম্মেদ মাসুদ, মীর লিয়াকত আলী, সহসাংগঠনিক সম্পাদক পদে প্রকৌশলী মো. মোস্তফা খান নছরু, মহিলা সম্পাদিকা পদে নাজমুন নাহার নির্বাচিত হন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন- সহসভাপতি পদে রেহেনা পারভীন, অ্যাডভোকেট মো. কামালউদ্দিন, সুব্রত কুমার মিত্র ও কাজী ইমাম হোসেন, সাধারণ সম্পাদক পদে মো. মোস্তাফিজুর রহমান লাভলু, সাংগঠনিক সম্পাদক পদে মো. কামরুজ্জামান, কোষাধ্যক্ষ পদে ডা. মো. ইউনুস আলী, সেবা ও সমাজকল্যাণ সম্পাদক পদে মো. রেজাউল হক সিকদার, ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদক পদে মো. কবির হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক পদে খন্দকার জাহিদ হোসেন মিলন, প্রচার ও দপ্তর সম্পাদক পদে মো. মিজানুর রহমান, শিক্ষাবিষয়ক সম্পাদক পদে মো. মাহবুবুর রহমান এবং ১১ জন কার্যনির্বাহী সদস্য।

এ নির্বাচন পরিচালনা করেন প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুর রশিদ।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com