ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল সমাজকর্মীর

প্রকাশ: ২৮ জানুয়ারি ২২ । ২২:৪৬ | আপডেট: ২৮ জানুয়ারি ২২ । ২২:৪৬

ফরিদপুর অফিস ও ভাঙ্গা প্রতিনিধি

ছবি: সমকাল

ফরিদপুরের ভাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় মো. আনোয়ার হোসেন (৪২) নামের এক ইউনিয়ন সমাজকর্মী নিহত হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের হামিরদী বাসষ্ট্যান্ড নামক এলাকায় এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহত আনোয়ার ফরিদপুরের পশ্চিম খাবাশপুরের প্রয়াত ইউনূস মিয়ার ছেলে। আহত ব্যাক্তি হলেন, ওয়াহিদুজ্জামান বাবু। তিনি ভাঙ্গা নওয়াপাড়ার মির্জা আব্দুর রশিদের ছেলে।

একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক মো. শাহালম জানান, আনোয়ার হোসেন ও তার বন্ধু একটি মোটরসাইকেলযোগে ভাঙ্গা থেকে ফরিদপুরের উদ্দেশে রওনা হয়। তারা হামিরদী বাসষ্ঠ্যান্ডে পৌঁছালে মহাসড়কে দাড়িয়ে থাকা ফরিদপুরগামী একটি পাটবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা খায়। এ সময় চলন্ত মোটরসাইকেলটি ট্রাকের নিচে ঢুকে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক আনোয়ার নিহত হয় ও অন্যজন গুরতর আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে এবং আতহ ব্যাক্তিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তিনি আরও জানান, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। ড্রাইভার ও হেলপার পলাতক থাকায় তাদের আটক করা সম্ভব হয়নি।

ভাঙ্গা উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, তারা স্বামী-স্ত্রী একসঙ্গে ইউনিয়ন সমাজকর্মী হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার ছুটির দিন থাকায় তিনি তার পরিবারের সঙ্গে দেখা করতে ফরিদপুরের উদ্দেশে রওনা দিয়েছিলেন।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com