আবাসিক হোটেলের কক্ষে ঝুলছিল যুবকের মরদেহ

প্রকাশ: ২৯ জানুয়ারি ২২ । ১৬:৩০ | আপডেট: ২৯ জানুয়ারি ২২ । ১৬:৩০

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্রায় হোটেল কক্ষের দরজা ভেঙে যুবকের মরদেহ উদ্ধার করা হয়

কুমিল্লা নগরীর একটি আবাসিক হোটেল থেকে এক যুবকের (২৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরীর শাসনগাছা এলাকার রেলগেইট সংলগ্ন ঝিনুক আবাসিক হোটেলের একটি কক্ষের দরজা ভেঙ্গে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

শনিবার ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।  

হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে পুলিশ জানায়,  বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই যুবক নিজেকে রাজমিস্ত্রি পরিচয় দিয়ে হোটেলের একটি কক্ষ ভাড়া নেন। রেজিস্টারে তিনি সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার উত্তর বাড়েরা গ্রামের আব্দুল খলিলের ছেলে রাশেদ বলে উল্লেখ করেন।

হোটেলের ম্যানেজার মো. দুলাল মিয়া জানান, রাশেদ রুমে প্রবেশ পর দীর্ঘক্ষণ দরজা না খোলায় তাদের সন্দেহ হয়। এরপর ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে তারা থানায় খবর দেন। পুলিশ এসে শুক্রবার রাত ১০টার দিকে দরজা ভেঙে রাশেদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

কোতোয়ালি মডেল থানার ওসি সহিদুর রহমান বলেন,  ‘প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে'।

তিনি আরও বলেন, 'হোটেল রেজিষ্টারে লিপিবব্ধ করা ওই যুবকের নাম-পরিচয় যাচাই করতেও সংশ্লিষ্ট এলাকায় বার্তা পাঠানো হয়েছে। বিকাল সাড়ে ৩ টা পর্যন্ত ওই যুবকের নাম ঠিকানার বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি'।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com