টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ট্রাক্টর চাপায় ছাত্রী নিহত

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২২ । ১৯:১৫ | আপডেট: ১০ ফেব্রুয়ারি ২২ । ১৯:১৫

কিশোরগঞ্জ অফিস

কিশোরগঞ্জের করিমগঞ্জে করোনার টিকা গ্রহণের পর বাড়ি ফেরার পথে ট্রাক্টরের নিচে চাপা পড়ে উর্মি আক্তার (১৬) নামে দশম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে।

বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে কিশোরগঞ্জ-চামড়া বন্দর সড়কে করিমগঞ্জ উপজেলার আয়লা এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত উর্মি আক্তার করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের সুতারপাড়া গ্রামের রতন মিয়ার মেয়ে ও নিয়ামতপুর স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী।

করিমগঞ্জ থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী জানান, বৃহস্পতিবার দুপুরে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল থেকে কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজ টিকা গ্রহণের পর সহপাঠীদের সঙ্গে অটোরিকশায় করে বাড়ি ফিরছিল উর্মি। পথে করিমগঞ্জ উপজেলার আয়লা এলাকায় বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের ধাক্কায় সে অটোরিকশা থেকে ছিটকে সড়কে পড়লে ট্রাক্টরটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি মো. শামছুল আলম সিদ্দিকী জানান, নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com