ভোলায় লঞ্চের ধাক্কায় নিখোঁজ ২ জেলের লাশ উদ্ধার

প্রকাশ: ২৪ ফেব্রুয়ারি ২২ । ২২:৩৪ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২২ । ২২:৩৪

ভোলা প্রতিনিধি

ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি মাছ ধরার ট্রলারডুবির প্রায় ১৪ ঘণ্টা পর এরশাদ ও আকবর নামের নিখোঁজ দুই জেলের লাশ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন মমিন নামে এক জেলে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় কোস্টগার্ড ও ফায়ার সার্ভিস সদস্যরা এই দু’জনের লাশ উদ্ধার করেন। এ সময় ডুবে যাওয়া ট্রলারটিও উদ্ধার করা হয়।

ট্রলার মালিক আবদুর রহমান জানান, গত বুধবার রাতে ৯ জেলে নিয়ে মেঘনার কাজিরহাট এলাকায় মাছ ধরছিল তার ট্রলারটি। রাত ২টায় ঢাকা থেকে ছেড়ে আসা হাতিয়াগামী এমভি তাসরিফ-২ লঞ্চের ধাক্কায় ট্রলারটি ভেঙে নদীতে ডুবে যায়। ট্রলারের ছয় জেলে সাঁতরে তীরে উঠতে পারলেও মমিন, এরশাদ ও আকবর নামে তিনজন নিখোঁজ হন। আহতরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। 

উদ্ধার হওয়া জেলেরা জানান, কুয়াশার মধ্যে লঞ্চটি ট্রলারের মাঝামাঝি এসে ধাক্কা দেয়। এতে ট্রলারটি লঞ্চের নিচে ঢুকে যায়। 

এরশাদ ও আকবরের লাশ ও ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করে দৌলতখান থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় ট্রলার মালিক দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। তবে যোগাযোগ করেও লঞ্চ কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশের ময়নাতদন্তসহ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com