‘ভয়েস অব বিজনেস উইক’ ম্যাগাজিনের ১২তম সংস্করণের মোড়ক উন্মোচন

প্রকাশ: ১৫ মার্চ ২২ । ২২:৫৭ | আপডেট: ১৫ মার্চ ২২ । ২২:৫৭

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘ভয়েস অব বিজনেস উইক ২০২২’ শীর্ষক বিজনেস ম্যাগাজিনের ১২তম সংস্করণের মোড়ক উন্মোচন করা হয়েছে। 

মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ড. আব্দুল্লাহ ফারুক মাল্টিপারপাস হলে এক অনুষ্ঠানের মাধ্যমে এই মোড়ক উন্মোচন করা হয়। বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থী পরিচালিত প্রকাশনা সংস্থা ‘ভয়েস অব বিজনেস ক্লাব’ এর আয়োজন করে।

ক্লাবের সভাপতি শোয়েবুর রহমান শান্তর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাবি ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুল মঈন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন ড. মাসুদুর রাহমান, এসকেআরপি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাজমুল ইসলাম, ঢাবির ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল হাসান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক আব্দুল মঈন বলেন, এই আধুনিক যুগে শিক্ষার্থীদের জন্য পড়াশোনার পাশাপাশি তাদের বিশ্লেষণ দক্ষতা, চিন্তাচেতনা ও ধ্যান ধারণা লেখার মধ্যে দিয়ে প্রকাশ করতে পারার মতো গুরুত্বপূর্ণ কিছুই নেই। 

মাসুদুর রাহমান বলেন, যোগাযোগ জ্ঞাপন এবং আরও কিছু ব্যক্তিগত দক্ষতা শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ক্লাবের কার্যক্রমের সাথে যুক্ত থাকার মাধ্যমে শিক্ষার্থীরা এই দক্ষতাগুলি অর্জন করতে পারে যা তাদের ব্যক্তিগত এবং পেশাদার জীবনে সহায়তা করবে।


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com