দীপিকার সঙ্গে কখনও খেলায় জিততে পারেননি রণবীর

প্রকাশ: ১৮ মার্চ ২২ । ১৩:১৭ | আপডেট: ১৮ মার্চ ২২ । ১৩:১৭

বিনোদন ডেস্ক

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

শ্বশুর প্রকাশ পাড়ুকোন ভারতের বিশ্বখ্যাত ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন, শ্যালিকা আনিশাও গল্পের তারকা।  তাই শ্বশুরবাড়ি মানেই রণবীর সিংয়ের কাছে খেলা আর খেলা। অভিনেতা বলছেন, ও বাড়ি গেলে নাকি অমন পরিস্থিতি হয় যে স্ত্রী-শ্বশুর সকলে মিলে তাকে নাজেহাল করে ছাড়েন!

কীভাবে? সম্প্রতি সেই কথা ফাঁস করলেন রণবীর সিং। জানালেন, 'পাড়ুকোনদের বাড়িতে গেলেই দেখি ওরা সকলে মিলে ব্যাডমিন্টন খেলেন। ৬৬ বছর বয়সেও শ্বশুরমশাইয়ের যা স্কিল, যে কাউকে কুপোকাত করে দিতে পারেন ব়্যাকেট হাতে। অপরপক্ষকে গোটা কোর্টে দৌড় করান। দারুণ এনার্জি! আর কখনও কখনও তো মুড হলে এমন ট্রিক শটে খেলেন যে দেখলেই আপনার মন ভরে যাবে। প্রকৃত কিংবদন্তী উনি। জীবন দর্শন নিয়ে আমাদেরকে সন্তান হিসেবে যা যা বলেন সেগুলো দারুণ কাজের। 

কম যান না দীপিকা পাড়ুকোনও। রণবীর বললেন, '২০১২ সালে যখন থেকে দীপিকার সঙ্গে ডেট করছি, আজ অবধি একবারও ওর সঙ্গে ব্যাডমিন্টন খেলায় জিততে পারিনি। আগে তো ৫-১০ পয়েন্টে এসেই হারিয়ে দিত। এখন অবশ্য আমার খেলায় একটু উন্নতি হয়েছে। এখন ও আমাকে ১৫-১৬ পয়েন্টে হারায়। কিন্তু একবারও আমি ওকে হারাতে পারিনি ব্যাডমিন্টনে।'

রণবীর সিংয়ের আগামী ছবি 'জয়েশ ভাই'। শিগগিরই মুক্তির পাবে ছবিটি।  পরিচালনা করেছেন দিব্যাং ঠাক্কর। এছাড়াও অভিনেতার ‘সার্কাস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ চলছে পুরোদমে। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com