চুয়েটে মধ্যরাতে হলে ঢুকে ছাত্রলীগ কর্মীকে মারধর অপরপক্ষের

প্রকাশ: ১৮ মার্চ ২২ । ১৯:৩৪ | আপডেট: ১৮ মার্চ ২২ । ২০:৪৮

চুয়েট প্রতিনিধি

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শেখ রাসেল হলে এক শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার রাত ১২টার দিকে শহীদ তারেক হুদা হল ও শহীদ মোহাম্মদ শাহ হলের কয়েকজন ছাত্রলীগ কর্মী দেশীয় অস্ত্র নিয়ে হলে প্রবেশ করে। তারা ছাত্রলীগ কর্মী এবং শেখ রাসেল হলের আবাসিক ছাত্র রাকিব উদ্দিন চৌধুরীকে মারধর করে। পরে তাকে উদ্ধার করে চুয়েট মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করানো হয়।

এ বিষয়ে রাকিব চৌধুরী বলেন, আমি রাতে হলেই অবস্থান করছিলাম। হঠাৎ শহীদ মোহাম্মদ শাহ হল ও শহীদ তারেক হুদা হলের ছাত্রলীগ কর্মী '১৬ ব্যাচের নিশান, রাম, রিফাত, '১৭ ব্যাচের প্রিয়ম, কাব্য, রুম্মান ও '১৮ ব্যাচের মুন্না, তৌফিক, নিরব, রাজিনসহ আরও অনেকে এসে আমাকে মারধর করে। 

এদিকে অভিযোগ অস্বীকার করেন শহীদ তারেক হুদা হলের ছাত্রলীগ নেতা ও চুয়েট শাখা ছাত্রলীগের দপ্তর সম্পাদক ইফফাত হক নিশান বলেন, রাকিবের করা সকল অভিযোগ বানোয়াট ও মিথ্যে। আমাদের কোনো ছাত্রলীগ কর্মী সেখানে যায়নি। 

এছাড়া শহীদ মোহাম্মদ শাহ হলের ছাত্রলীগ কর্মী সাফফাত আর রুম্মান বলেন, কে বা কারা হামলা করেছে এ বিষয়ে আমি কিছু জানি না। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. রেজাউল করিম বলেন, এ নিয়ে ছাত্রলীগের তৃতীয় দফা সংঘর্ষের ঘটনা ঘটল। এটি খুবই দুঃখজনক। আমরা এ ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য একটি কমিটি গঠন করেছি। আশা করি, দ্রুত সমস্যার সমাধান হবে।

এর আগে ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ম্যুরালে ফুল দেয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে একজন আহত হয়েছেন। 

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com