রিকার্ভ এককে নাসরিনের স্বর্ণজয়

প্রকাশ: ১৯ মার্চ ২২ । ১৭:৫৩ | আপডেট: ১৯ মার্চ ২২ । ১৭:৫৩

স্পোর্টস ডেস্ক

দিয়া সিদ্দিকী ও নাসরিন আক্তার

এশিয়া কাপ ওয়ার্ল্ড র‍্যাংকিং টুর্নামেন্টে (স্টেজ-১) রিকার্ভ নারী এককের ফাইনালে দিয়া সিদ্দিকীকে হারিয়ে স্বর্ণ জিতেছে নাসরিন আক্তার। এর আগে স্বর্ণ জয়ের লড়াইয়ে ফাইনালে উঠেছিল দুই বাংলাদেশি তীরন্দাজ।

শনিবার থাইল্যান্ডের ফুকেটে দিয়াকে ৬-২ সেট পয়েন্টে হারান নাসরিন। শুরুর দুই সেট যথাক্রমে ২৮-২৬, ২৮-২৬ পয়েন্টে জিতে এগিয়ে যায় নাসরিন। পরের দুই সেটে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেও পেরে ওঠেননি দিয়া। তৃতীয় ও চতুর্থ সেটে ২৮-২৮, ২৭-২৭ ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করেন দুজনে। এই ইভেন্টে ব্রোঞ্জ জিতেছে মালয়েশিয়ার ফোজি না।

থাইল্যান্ডের আর্চারি থেকে এ নিয়ে তৃতীয় সোনার পদক জিতল বাংলাদেশ। এদিনই রিকার্ভ মিশ্র ও মেয়েদের দলগত রিকার্ভে সেরা হয় বাংলাদেশের আর্চাররা। 

এর আগে রিকার্ভ মিশ্র ও মেয়েদের দলগত রিকার্ভেও সোনা জিতেছে বাংলাদেশ। মেয়েদের দলগত রিকার্ভে সোনা জিতেছেন নাসরিন আক্তার, ফামিদা সুলতানা নিশা ও দিয়া সিদ্দিকী। রিকার্ভ মিশ্র ইভেন্টে সোনা জিতেছেন রোমান সানা ও নাসরিন আক্তার। এবারের আসরে নাসরিন জিতলেন দ্বিতীয় সোনা।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com