ঢাকায় আসছেন বাংলালিংকের স্বত্ত্বাধিকারী ভিওনের গ্রুপ সিইও

প্রকাশ: ১৯ মার্চ ২২ । ১৮:১৪ | আপডেট: ১৯ মার্চ ২২ । ১৮:১৪

সমকাল প্রতিবেদক

কান তেরজিওগ্লো

মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান ভিওনের গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার কান তেরজিওগ্লো চার দিনের সফরে ঢাকা আসছেন রোববার। বাংলাদেশ সফরে তিনি উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা এবং টেলিকম খাতের নানা পক্ষের সঙ্গে বাংলাদেশের ডিজিটাল উন্নয়ন, টেলিকম খাতের চ্যালেঞ্জ এবং বাংলালিংকের ব্যবসায়িক প্রসারের জন্য ভিওনের পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। শনিবার বাংলালিংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সফর সম্পর্কে কান তেরজিওগ্লো বলেন, ‘বাংলাদেশ ভিওনের জন্য বিশেষভাবে তাৎপর্যপূর্ণ। এই বিকাশমান ও দ্রুতবর্ধনশীল দেশে বাংলালিংক কীভাবে ভিওনের উচ্চ লক্ষ্যমাত্রাগুলো বাস্তবায়ন করছে, তা তিনি সরাসরি দেখতে আগ্রহী। বাংলালিংকের সহকর্মী, অংশীদার ও সরকারি উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে সরাসরি সাক্ষাৎ কীভাবে তারা এ দেশের ডিজিটাল অগ্রগতিতে আরও অবদান রাখতে পারেন, তা বুঝতে সাহায্য করবে।’

কান তেরজিওগ্লো গত বছরের ১ জুলাই ভিওনের গ্রুপ সিইও হিসেবে নিযুক্ত হন। ৩০ বছরের কর্মজীবনে তিনি আঞ্চলিক ও বৈশ্বিক পর্যাপড ব্যবস্থাপনা পরামর্শ, প্রযুক্তি এবং টেলিকম বিষয়ক কার্যক্রমে নেতৃত্ব দিয়েছেন। ভিওনের যোগদানের আগে তিনি টার্কসেলের প্রধান নির্বাহী কর্মকর্তা ছিলেন।

ভিওন একটি আন্তর্জাতিক সংযোগ ও ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান, যা ন্যাসড্যাক ও ইউরোনেস্ট অ্যামস্টারডামের তালিকাভুক্ত। এর অধীন কোম্পানিগুলো প্রযুক্তিভিত্তিক সেবা দিয়ে জীবনযাত্রায় পরিবর্তন আনছে এবং বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল কয়েকটি বাজারে ক্ষমতায়নের সুযোগ সৃষ্টি করে চলেছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com