শান্তি-সমৃদ্ধির অগ্রপথিক হিসেবে নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা: মতিয়া চৌধুরী

প্রকাশ: ২২ মার্চ ২২ । ০০:২৫ | আপডেট: ২২ মার্চ ২২ । ০১:২৪

গোপালগঞ্জ প্রতিনিধি

কেন্দ্রীয় কৃষক লীগের আলোচনা সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি - সমকাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি ও সমৃদ্ধির অগ্রপথিক হিসেবে নেতৃত্ব দিচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এমপি। তিনি বলেন, একারণেই তিনি মাদার অব হিউম্যানিটি নামে অভিহিত হয়েছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় কৃষক লীগের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিরা ভেবেছিল বাঙালি আর কোনো দিন মাথা তুলে দাঁড়াবে না, জাগবে না। তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ বাঙালি জেগে উঠেছে।

তিনি আরও বলেন, করোনায় পুরো পৃথিবী যখন ধুকে ধুকে নিঃশ্বাস নিচ্ছে, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেকের ঘরে খাবার ও সাহায্য পৌঁছে দিয়েছেন। প্রত্যন্ত অঞ্চলের মানুষকে সহযোগিতা পাঠিয়েছেন তিনি। এটাই হলো পরম মমতায় জনগণের পাশে দাঁড়ানো। এটা জাতির পিতা কন্যার পক্ষেই সম্ভব।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, যারা ষড়যন্ত্র করছে, নির্বাচন কমিশন মানে না, ইলেকশন করবে না, তারা আবার গাড়ি পোড়াবেন, মানুষকে দগ্ধ করবেন, পুড়িয়ে মানুষ হত্যা করবেন। তাদের বলে দিতে চাই ‘৭১-সালে আমরা আপনাদেরকে মোকাবেলা করেছি।  আবারও মোকাবেলা করব।

কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি সমীর চন্দের সভাপতিত্বে অন্যদের মধ্যে কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কৃষক লীগের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি  শরীফ আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিক, গোপালগঞ্জ জেলা  আওয়ামী লীগের সম্পাদক মাহাবুব আলী খান, জেলা কৃষক লীগের সভাপতি লুৎফর রহমান, সম্পাদক আব্দুর রহমান বক্তব্য দেন।

এর আগে তিনি দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান। পরে কেক কাটা শেষে দোয়া-মোনাজাত করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com