রাজবাড়ীতে সাংগঠনিক সভা

প্রকাশ: ২২ মার্চ ২২ । ০০:০০ | আপডেট: ২২ মার্চ ২২ । ১১:৫১ | প্রিন্ট সংস্করণ

ফারিয়া রোজা

রাজবাড়ী সুহৃদ সমাবেশের কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে গত ১৮ মার্চ বিকেলে সমকাল জেলা প্রতিনিধির কার্যালয়ে এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। সাংগঠনিক এ সভায় নেওয়া হয়েছে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত।

রাজবাড়ী সুহৃদ সভাপতি আহসান হাবীবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে করণীয় বিষয়ে আলোচনা করেন সাধারণ সম্পাদক কাজী তামান্না, যুগ্ম সম্পাদক ফারিয়া রোজা, সাংগঠনিক সম্পাদক রবিউল রবি, সাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক খাদিজা খাতুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রিমন হোসেন প্রমুখ।

রাজবাড়ী সুহৃদ সমাবেশের বিতর্ক ও পাঠচক্র সম্পাদকের পদ দুটি দীর্ঘদিন শূন্য থাকায় বিতর্ক সম্পাদক পদে কাওসার মুন্সীকে এবং পাঠচক্র সম্পাদক পদে আঁখি ইসলামকে দায়িত্ব দেওয়া হয়। নতুন সদস্য জোবায়ের ও রুমাকে করতালি দিয়ে স্বাগত জানান সুহৃদরা।

সভায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- সহ-সাংস্কৃতিক ও বিনোদন সম্পাদক এবি সিদ্দিক, আপ্যায়ন সম্পাদক আরিফুল ইসলাম নয়ন, কার্যনির্বাহী সদস্য ফাবিয়া আক্তার, খুরশীদা আক্তার প্রমুখ। সভা পরিচালনা করেন সমকালের রাজবাড়ী প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন।

সভা শেষে সুহৃদ কাজী তামান্নার জন্মদিনে কেক কেটে উদযাপন করেন সুহৃদরা।

যুগ্ম সম্পাদক সুহৃদ সমাবেশ, রাজবাড়ী

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com