বৃদ্ধা মাকে ‘ধাক্কা দিয়ে’ হত্যার অভিযোগে গ্রেপ্তার ছেলে

প্রকাশ: ২২ মার্চ ২২ । ১৫:০২ | আপডেট: ২২ মার্চ ২২ । ১৫:০২

ময়মনসিংহ প্রতিনিধি

অভিযুক্ত ছেলে আবদুল মান্নান। ছবি: পুলিশের সৌজন্যে

ময়মনসিংহে ভাইদের সঙ্গে জমির বিরোধে মাকে হত্যার অভিযোগে ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নে এ ঘটনায় সোমবার রাতে পুলিশ অভিযান চালিয়ে আবদুল মান্নানকে গ্রেপ্তার করে। পরে মঙ্গলবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

এ ঘটনায় নিহতের অপর ছেলে আবদুল আজিজ বাদী হয়ে কোতোয়ালি থানায় ভাই আবদুল মান্নান ও তার স্ত্রী হাজেরা খাতুনকে আসামি করে মামলা করেছেন। 

পুলিশ জানায়, সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের কোকিল গ্রামের পালপাড়া এলাকায় প্রয়াত জবান আলীর স্ত্রী হাফিজা খাতুন (৭০)। তার ছেলেদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। ছেলে আবদুল মান্নান বেশি জমি দাবি করলে মা অন্য ছেলের পক্ষ নেন। এ নিয়ে বাগ-বিতণ্ডার একপর্যায়ে বৃদ্ধা মাকে ধাক্কা দিয়ে রেললাইনের পাতের ওপর ফেলে দেয় আবদুল মান্নান। এতে তিনি মারাত্মক আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, ভাইদের মধ্যে জমি নিয়ে বিরোধ থাকায় বৃদ্ধা মা অন্য ভাইদের পক্ষ নেওয়ায় ঘটনাটি ঘটে বলে শুনেছি। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com