পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নেতা হত্যার জেরে বাড়িতে আগুন, নিহত ১০

প্রকাশ: ২২ মার্চ ২২ । ১৭:২৪ | আপডেট: ২২ মার্চ ২২ । ১৭:২৬

অনলাইন ডেস্ক

ছবি: টাইমস অব ইন্ডিয়া

পশ্চিমবঙ্গের বীরভূম জেলার রামপুরে এক পঞ্চায়েত নেতা হত্যার জেরে বাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছেন। সোমবার রাতে এই ঘটনা ঘটে। এই ঘটনায় একজনকে আটক করা হয়েছে।  

প্রসঙ্গত, সোমবার রাতে রামপুরের ভাগুতি গ্রামের পঞ্চায়েত উপ-প্রধান তৃণমূল কংগ্রেক নেতা ভাদু শেখকে হত্যা করা হয়। ভাদু শেখের মৃত্যুর খবর গ্রামে পৌঁছালে বেশ কয়েকটি বাড়িতে আগুন ধরিয়ে দেয় তার সমর্থকরা। খবর টাইমস অব ইন্ডিয়ার। 

টাইমস অব ইন্ডিয়া জানায়, সোমবার রাতে গ্রামের এক চায়ের দোকানের সামনে ভাদু শেখের ওপর বোমা হামলা হয়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি তৃণমূল কংগ্রেসের জনপ্রিয় নেতা ছিলেন। তার মৃত্যুর খবর গ্রামে পৌঁছালে তার সমর্থকরা উত্তেজিত হয়ে বিরোধী পক্ষের মানুষজনের বাড়িতে অগ্নিসংযোগ করে।

ফায়ার সার্ভিস কর্মকর্তারা জানিয়েছেন, সোমবার রাতে প্রায় এক ডজন বাড়িতে অগ্নিসংযোগ করা হয়। শেষ রাতের দিকে তারা ঘটনাস্থলে পৌঁছান। কিন্তু উত্তেজিত জনতা তাদের দুর্ঘটনা স্থলে যেয়ে আগুন নেভাতে দেয়নি। পরে একটি বাড়ি থেকেই সাতটি মরদেহ উদ্ধার করা হয়। মরদেহগুলো এমনভাবে পুড়েছে যে সেগুলো দেখে নারী না পুরুষ তা শনাক্ত করা কঠিন। 


© সমকাল ২০০৫ - ২০২২

ভারপ্রাপ্ত সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ | ই-মেইল: samakalad@gmail.com